জয়কৃষ্ণপুর ইউনিয়নে আওয়ামী লীগের নির্বাচনী সভা

559

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উত্তাল নবাবগঞ্জ।  নির্বাচনের ঢেউ লেগেছে উপজেলার প্রতিটি প্রান্তে।, প্রার্থীরা ছুটছে গ্রাম থেকে গ্রামে। এই বাড়ী থেকে ঐ বাড়ী, বাজার থেকে হাটে। চলছে উঠান বৈঠকের মত নির্বাচনী সভা। তারই এক ধারাবাহীকতার জয়কৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামগীর লীগের উদ্যোগে আয়োজন করা হয় এক নির্বাচনী জনসভার।

 ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাতেম আলীর সভাপতিত্বে ৩ নং ওয়ার্ডে কল্যানশ্রী মাঠে জয়কৃষ্ণপুর ইউনিয়নের আওয়ামী লীগের মনোনিত  চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেনের নির্বাচনী কর্মি সভার আয়োজন করা হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত নবাবগঞ্জ উপজেলার আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহম্মেদ ঝিলু। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,  সন্মানিত ভোটারগন আপনারা আবুল হোসেন কে আপনাদের মুল্যবান ভোট দিয়ে আবুল হোসেনকে তৃনমুলের উন্নয়নের অভিভাবক বানিয়ে দিন, ইনশাল্লাহ্ আপনাদেরকে সাথে নিয়ে জয়কৃষ্ণপুরকে উন্নায়নের মডেল ইউনিয়ন করার চেষ্টা অব্যাহত রাখবো ।

বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ-সম্পাদক পনিরুজ্জামান তরুন তার বক্তব্যে বলেন, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর স্বাক্ষরিত এবং তৃনমুলের নেতাকর্মী কর্তৃক সমর্থিত আবুল হোসেনের জন্য ভোট প্রার্থনা করেন। তিনি বলেন বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে নৌকা প্রতিকের প্রার্থী আবুল হোসেনকে জয়ী করার বিকল্প নেই।

অন্য খবর  দোহারে চাইনিজ রেস্তোরার নামে কি হচ্ছে

তিনি আরো বলেন, বর্তমানে জনগনের যে সরকার রয়েছে তথা আওয়ামী লীগ ও সরকার প্রধান দেশের সার্বিক উন্নায়নের বিশ্বাসী, তাই তৃনমুলের সঠিক উন্নয়ন হতে হলে নির্বাচিত একজন নিজেদের প্রার্থী অবশ্যক। আবুল হোসেন হচ্ছে সেই ধারক যাকে আপনারা নির্বাচিত করলে এই জয়কৃষ্ণপুরের উন্নয়নে প্রসার থেকে প্রসারিত করা সম্ভব।

এসময় আরো উপস্হিত ছিলেন নবাবগঞ্জ আওয়ামী লীগের সাধারন সম্পাদক জালাল উদ্দিন, নবাবগঞ্জ উপজেলা যুবলীগের  সভাপতি নুরুল হক, সাধারন সম্পাদক সরোয়ার হোসেনসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Comments

comments