জামাইকে জয়ী করতে শ্বশুরের প্রার্থীতা প্রত্যাহার

638

শরিফ হাসান, স্টাফ রিপোর্টার, news39.net: দোহার উপজেলার নারিশা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলমগীর হোসেনকে বিজয়ী করতে জামাইয়ের জন্য শ্বশুর প্রার্থীতা প্রত্যাহার করেছেন। নৌকা প্রতীকের প্রার্থী আলমগীর হোসেন সম্পর্কে অপর প্রার্থী মুক্তিযোদ্ধা তাবারক বেপারির ভাজতি জামাই। দলীয় সাংসাদ সালমান এফ রহমানের নির্দেশ মেনে এই প্রার্থীতা প্রত্যাহার করেন এবং এর মাধ্যমে নারিশা ইউনিয়ন আওয়ামীলীগ ঐক্যবদ্ধ হয়। যদিও নির্বাচনী মাঠে রয়ে গেছেন যুবলীগের দুই প্রভাবশালী নেতা সালাহউদ্দিন দরানি এবং মোহাম্মদ আলি ঘটু খালাসি। তারা যথাক্রমে মোটরসাইকেল ও আনারস প্রতিক পেয়েছেন।

বৃহস্পতিবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে বীর মুক্তিযোদ্ধা তাবারক আলী বেপারি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী আলমগীর হোসেনকে সমর্থন দিয়ে মনোনয়ন প্রত্যাহার করেন। এসময় তিনি নৌকাকে বিজয় করতে আলমগীর হোসেন হাত তুলে ধরে তুলে শপথ নেন।

তাবারক বেপারী বলেন, ইউনিয়নের উন্নয়ন ও একতার স্বার্থে তিনি তার নেতা দলীয় সাংসদ সালমান এফ রহমান ও দলীয় প্রধান প্রধানমন্ত্রী জননেত্রি শেখ হাসিনার নির্দেশ মোতাবেক প্রার্থীতা প্রত্যাহার করেছেন। একইসাথে আলমগীর হোসেনকে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধ থেকে নৌকায় ভোট দিতে আহবান জানান এবং নিজ থেকে সার্বিক সহযোগিতার প্রতিশ্রুতি দেন।

অন্য খবর  নবাবগঞ্জে আওয়ামী লীগ মনোনয়ন পেলেন দুই মহিলা প্রার্থী

নৌকা প্রতিকের প্রার্থী আলমগির হোসেন বলেন, তিনি নির্বাচিত হলে ঢাকা-১ সাংসদ সালমান এফ রহমানের নেতৃত্বে, উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেনের সহযোগিতায় নারিশা ইউনিয়নকে একটি আদর্শ ইউনিয়ন হিসেবে প্রতিষ্ঠা করবেন। এখন নৌকার প্রার্থীদেরকে বিজয়ী করতে উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। এসময় তিনি নির্বাচিত হলে তাবারক বেপারীর পরামর্শ গ্রহণ করবেন বলে প্রতিশ্রুতি দেন।

বৃহস্পতিবার বিকালে নারিশা উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ বখতিয়ার হোসেন লেবু খাঁনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্তিত ছিলেন দোহার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল হক বেপারি। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য সুরুজ আলম সুরুজ, আদাবর থানা আওয়ামী লীগ এম এ মান্নান, দোহার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা মোঃ বেলাল, দোহার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন, দোহার পৌরসভা আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদ হোসেন সুরুজ, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াসউদ্দিন সহাগসহ স্থানীয় নেতা-কর্মি ও সমর্থকবৃন্দ।

মন্তব্য