জয়পাড়া বাজারের নির্বাচন স্থগিত করলো প্রশাসন

91
জয়পাড়া বাজারের নির্বাচন স্থগিত করলো প্রশাসন

দোহার উপজেলা প্রশাসন ;সারদেশে করােনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় জয়পাড়া বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিমিটেড এর নির্বাচন স্থগিত ঘােষণা করেছে। আগামীকাল ১২ এপ্রিল এ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও নির্বাচন হচ্ছে না বলে বিষয়টি নিশ্চিত করেছেন দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র।

এসময় তিনি জানান, সারাদেশে করাোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় সকল প্রকার নির্বাচন স্থগিত ঘােষণা করেছে। উপজেলা প্রশাসন। পরবর্তীতে পরিস্থিতি স্বাভাবিক হলে নির্বাচনের তারিখ জানিয়ে দেয়া হবে।

রােববার (১১ এপ্রিল) জয়পাড়া বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিমিটেড এর নির্বাচন কমিটির সভাপতি মােহাম্মদ আলাউদ্দিন মিয়া স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

বিজ্ঞপ্তিতে প্রকাশ করা হয়েছে- বর্তমানে দেশে করােনা ভাইরাসের প্রার্দুভাব মাত্রাতিরিক্তভাবে বৃদ্ধির ফলে জনস্বাস্থ্যের প্রতি অত্যাধিক হুমকি বিবেচনায় এবং সকল ধরনের জনসমাগম অনুষ্ঠান করতে সরকারের নিষেধাজ্ঞা থাকায় আগামীকাল ১২ এপ্রিল জয়পাড়া বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিমিটেড এর ব্যবস্থাপনা কমিটির অনুষ্ঠিতব্য নির্বাচনে ভােট গ্রহন করা সমিচীন হবে না। বিধায় অবশিষ্ট কার্যক্রম স্থগিত রাখার জন্য সমিতির ব্যবস্থাপনা কমিটিকে অনুরােধ ও সরকারি আদেশ প্রদান করা হইল।

অন্য খবর  বন্যা ও কোরবানি সামনে রেখে দোহারে বাড়ছে পেয়াজ-রসুনের দাম

Comments

comments