জনপ্রতিনিধি হিসাবে কাজ করতে চান নিউজ৩৯ এর সাংবাদিক আল আমিন হোসেইন

239
জনপ্রতিনিধি হিসাবে কাজ করতে চান নিউজ৩৯ এর সাংবাদিক আল আমিন হোসেইন

ঢাকা জেলার দোহার উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাহমুদপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড থেকে মেম্বার পদে নির্বাচন করতে চান দোহারের প্রথম অনলাইন সংবাদমাধ্যম নিউজ৩৯ এর সাংবাদিক আল আমিন হোসেইন। সেই জন্য ৮ নং ওয়ার্ড এর সকলের সমর্থন চেয়ে উঠান বৈঠক ও আলোচনা সভা করেছে আল আমিন হোসেইন।

শুক্রবার বিকাল ৩টায় হওয়া এই উঠান বৈঠক ও আলোচনা সভা আল আমিন হোসাইনের নিজ বাসায় অনুষ্ঠিত হয়। উঠান বৈঠকে আল আমিন হোসাইন সকলের দোয়া ও পরামর্শ চান এই নির্বাচন উপলক্ষে। সেই সাথে সকলকে সাথে নিয়ে দোহারের অন্যতম অবহেলিত এই ইউনিয়নের ৮নং ওয়ার্ডকে উন্নয়ন পথে নিয়ে যেতে চান নিউজ৩৯ এর সাংবাদিক আল আমিন হোসাইন।

এই উঠান বৈঠক ও সভায় আরো উপস্থিত ছিলেন মাহমুদপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাবেক সভাপতি, আল-মদিনা জামে মসজিদ এর সাবেক সভাপতি ও ৮নং ওয়ার্ডের তিনবার সাবেক মেম্বার শেখ আক্কাছ মাদবর, আল মদিনা জামে মসজিদের বর্তমান সভাপতি ইউনুস মাদবর, বীর মুক্তিযোদ্ধা হারুন পত্তন্দার,ফারুক হোসেন, সাহের বিশ্বাস ফকির,সত্তর বেপারি,মজর আলি,নুর মোহাম্মদ,সাহেবালী,খালেক বেপারি, আহামম্দ মাদবর সহ আরো অনেকে।

অন্য খবর  দুবলি বাজারে বিডিক্লিন দোহার এর পরিচ্ছন্নতা অভিযান

উল্লেখ্য আল আমিন হোসাইন মাহমুদপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাবেক সভাপতি, আল-মদিনা জামে মসজিদ এর সাবেক সভাপতি ও ৮নং ওয়ার্ডের তিনবার সাবেক মেম্বার শেখ আক্কাছ মাদবরের সন্তান।

মন্তব্য