জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সু-শৃঙ্খল সফল সম্মেলন করে আমরা দৃষ্টান্ত স্থাপন করবো – স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

    795

    ২৩শে সেপ্টেম্বর শুক্রবার, সকাল ১০টায় ধানমন্ডি ৩/এ দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামীলীগের আসন্ন ২০ তম জাতীয় কাউন্সিল উপলক্ষ্যে শৃঙ্খলা উপ-কমিটির সভায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, “শৃঙ্খলার সাথে সম্মেলন সফল করে আমরা দৃষ্টান্ত স্থাপন করবো । তিনি বংগবন্ধুর খুনী নূর চৌধুরীকে ফিরিয়ে আনার ব্যাপারে যতো ধরনের ব্যবস্থা নেয়া দরকার তা আমরা নিয়েছি, একের পর এক করে যাচ্ছি, বলে জানান। তিনি বলেন, এটা খুশির খবর, আমরা আনার প্রচেষ্টায় রয়েছি”।

    সভায় সভাপতিত্ব করেন আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির শৃঙ্খলা উপ-কমিটির সদস্য সচিব আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম। তিনি ধৈর্য্য, সহিষ্ণুতা ও স্বতঃস্ফূর্তুতা দিয়ে সম্মেলন সফল করতে স্বেচ্ছাসেবকদের প্রতি আহবান জানান।

    তিনি এই সম্মেলনের মাধ্যমে তৃনমূলে সরকারের উন্নয়ন বার্তা পৌছে দিয়ে তৃণমূলে দলকে শক্তিশালী করতে দলীয় নেতা-কর্মিদের প্রতি আহবান জানান।

    জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশকে ভিশন ২০৪১ বাস্তবায়নে এগিয়ে নিতে হবে।

    সভায় স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, সম্মেলন সফল করতে আমরা শৃঙ্খলা কমিটির সকল সদস্য আমাদের প্রিয় নেতা স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিমের নেতৃত্বে একযোগে কাজ করে যাবো।

    অন্য খবর  দোহারে সরকার ঘোষিত আনন্দ র‍্যালী অনুষ্ঠিত

    এ সময় আরও বক্তব্য রাখেন ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক এমপি, ঢাকা মহানগর আওয়ামীলীগ সহ-সভাপতি নুরুল আমিন রুহুল, ছাত্রলীগের সাবেক সভাপতি বাহাদুর ব্যাপারী, ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইকবালুর হোসেন অপু, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। সভা পরিচালনা করেন স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি মতিউর রহমান মতি।

    Comments

    comments