জনগন এতো বোকা নয় যে উন্নয়ন করবে আওয়ামী লীগ আর ভোট দিবে বিএনপি জামাতকে; দোহারে সালমান এফ রহমান

469
সালমান এফ রহমান

জনগন এতো বোকা নয় যে উন্নয়ন করবে আওয়ামীলীগ সরকার আর ভোট দিয়ে পাস করাবে বিএনপি-জামাতকে। যার প্রমাণ ইতোমধ্যে গত ২৭ জুলাই অনুষ্ঠিত দোহার পৌরসভা নির্বাচনে দিয়েছেন। দোহার পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে আওয়ামীলীগের সমর্থিত প্রার্থীর আলমাছ উদ্দিনের বিজয়ের মাধ্যেমে। আজ শনিবার বিকেলে ঢাকার দোহার পৌরসভা নবনির্বাচিত মেয়র, সাধারণ কাউন্সিলর এবং নারী কাউন্সিলদের সাথে “দোহার পৌরসভা উন্নয়ন পর্যলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা এবং ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান ফজলুর রহমান এসব কথা বলেন।

তিনি বলেন, সীমানা জটিলতার কারণে দীর্ঘদিন দোহার পৌরসভা নির্বাচন বন্ধ ছিলো। আমি প্রধানমন্ত্রীকে বলে নির্বাচনের ব্যবস্থা করেছি। নৌকা প্রতীক না দিয়ে প্রধানমন্ত্রী উন্নয়নের প্রমান দেখতে সুষ্ঠু নির্বাচনের আয়োজন করেছি। জনগন প্রধানমন্ত্রীর উন্নয়নের কথা স্বীকার করে আওয়ামী লীগের সমর্থিত প্রার্থীকে বিপুল ভোটে জয়ী করে বুঝিয়ে দিলেন। জনগন বোকা নন! এজন্য আমি দোহার পৌরবাসীকে ধন্যবাদ জানাই। তিনি আরও বলেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে সারাবিশেই অর্থনীতিতে একটা মন্দা বিরাজ করছে। তাই প্রধানমন্ত্রী নতুন প্রকল্পের উপর জোর না দিয়ে আগের কাজ গুলোই ভাল ভাবে করতে চাচ্ছেন। এসময় তিনি নতুন মেয়র ও কাউন্সিলদের শুধু উন্নয়নের কথা না ভেবে পৌর কর আদায়ের বিষয়ে জনগনকে সচেতন করতে আহ্বান জানান।

অন্য খবর  সত্য কথা বলাই উত্তম জিহাদঃ আই জি আর আব্দুল মান্নান

দোহার পৌরসভা প্রশাসক আজাদ হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভা প‌া‌নি সরবরাহ ও স‌্যা‌নি‌টেশন প্রক‌ল্পের প্রকল্প প‌রিচালক মো. ওয়াজেদ আলী, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশের আলম, দোহার পৌরসভা নবনির্বাচিত মেয়র আলমাছ উদ্দিন প্রমূখ।

মন্তব্য