জগন্নাথ বিশ্ববিদ্যালয় দোহার-নবাবগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের ঈদ উপহার বিতরন

137
জগন্নাথ বিশ্ববিদ্যালয় দোহার-নবাবগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় দোহার-নবাবগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের পক্ষ থেকে দোহার-নবাবগঞ্জ এর শতাধিক অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরন করা হয়েছে। এই ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান  অতিথি  হিসেবে  উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী  স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ।

প্রধান অতিথির বক্তব্যে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালইয়ের দোহার-নবাবগঞ্জের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের এই মহৎ কাজের সাথে থাকতে থাকতে পেরে আমি আনন্দিত। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা সু শিক্ষা বিস্তারের পাশাপাশি এই সকল মানবিক কাজের মাধ্যমে দেশকে এগিয়ে নিবে এই প্রত্যাশা করি এবং একই সাথে তোমাদের যেকোন মহৎ কাজে তোমাদের পাশে আমাকেসহ স্বেচ্ছাসেবকলীগকে পাবে।  এছাড়া জগন্নাথ বিশ্ববিদ্যালয় দোহার-নবাবগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের মাধ্যমে দোহার-নবাবগঞ্জের জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মাঝে মজবুত ঐক্য গড়ে উঠবে বলে তিনি আশা প্রকাশ করেন।

সংগঠনের সভাপতি মিথুন জয় বলেন, গতবছর করোনায় লকডাউনের সময় আমরা মানুষের পাশে ছিলাম। আপনাদের পাশে থাকার চেষ্টা আমাদের অব্যাহত রয়েছে।

এছাড়া আরো উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় দোহার-নবাবগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের সাধারন সম্পাদক সৌরভ সরকার, বীর মুক্তিযোদ্ধা করম আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক,  ঢাকা জেলা  দক্ষিন  স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুব বেপারী, বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী, দোহার উপজেলা ছাত্রেলীগের সাবেক সাধারন সম্পাদক রাজিব শরীফ।

অন্য খবর  দোহার পৌরসভা (১ম পর্ব): উপসম্পাদকীয়- আব্দুর রহমান আকন্দ

মন্তব্য