ঢাকা জেলা ছাত্রদলের পূর্নাঙ্গ কমিটিতে দোহার থেকে ২৩ ছাত্রনেতার পদ লাভ

502

অবশেষে ঘোষণা করা হলো ঢাকা জেলা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি। ২৫১ সদস্য বিশিষ্ট এই কমিটি স্থান লাভ করেছেন দোহারের ২৩ জন ছাত্রনেতা। ২০১৬ সালে ঘোষনা করা ৮ সদস্য বিশিষ্ট এই কমিটির পূর্ণাঙ্গ কমিটি করতে সময় লেগেছে ৪ বছরেরও বেশি। এই কমিটিতে দোহার উপজেলা থেকে স্থান পেয়েছেন ২৩ জন ছাত্রনেতা।

ঢাকা জেলা ছাত্রদলের এই পূর্ণাঙ্গ কমিটিতে সহ সভাপতি হিসাবে আছেন দোহারের ৪ ছাত্রনেতা। এরা হচ্ছেন আতিকুর রহমান সুয়েম, শামীম আহমেদ, নুর সালাম হোসেন ও কাউছার মাহমুদ শাওন।

যুগ্ম-সম্পাদক হিসাবে স্থান পেয়েছেন দুই ছাত্রনেতা।  তারা হচ্ছেন রবিউল ইসলাম অমিত, রাসেল হোসেন।

সহ-সাধারণ সম্পাদক হিসাবে স্থান পেয়েছেন ৪ ছাত্রনেতা। তারা হচ্ছেন সুমন মৃধা, আব্দুল করিম, সোহানুর রহমান সোহান, ইকবাল হোসেন পাপ্পু।

সহ-সাংগঠনিক সম্পাদক হিসাবে স্থান পেয়েছেন ৪ ছাত্রনেতা। তারা হচ্ছেন শিকদার আলমগীর, কামরুল ইসলাম কামাল, হাবিবুর রহমান ঠান্ডু, শিপন খান।

এছাড়া দপ্তর সম্পাদকের দায়িত্ব পেয়েছেন কাজী মাসুদ।

এছাড়াও আরো স্থান পেয়েছেন আব্দুর রহিম (সহ গন শিক্ষা সম্পাদক), মুসফিকুর রহমান (সদস্য),  আরাফাত উদ্দিন খান (সদস্য),  ইকবাল হোসেন (সদস্য), ফাহিম মোল্লা (সদস্য), মোকছেদ হোসেন (সদস্য), আরিফ হোসেন (সদস্য), দেওয়ান মুহাম্মদ রাকিব (সদস্য)।

অন্য খবর  উত্তর রাইপাড়ায় এক বৃদ্ধের আত্মহত্যা

ঢাকা জেলা ছাত্রদলের পূর্নাঙ্গ কমিটিতে দোহার থেকে ২৬ জন ছাড়াও নবাবগঞ্জ থেকে ৩৩ জনকেরানীগঞ্জ থেকে ৫৫ ছাত্র নেতা পদ লাভ করেছেন।

আপনার মতামত দিন