চরভদ্রাসনে গলায় ওড়না পেঁচিয়ে দোহারের বৃদ্ধার মৃত্যু

566

 

চরভদ্রাসন উপজেলার খালাসীডাঙ্গী গ্রামের পাইচেরবাড়ী মোড় নামক স্থানে গত শুক্রবার বিকেলে রানু আক্তার (৭০) নামের এক অটোযাত্রী গলায় ওড়না পেঁচিয়ে মারা গেছেন। দুর্ঘটনার পর ওই বৃদ্ধাকে চরভদ্রাসন স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবুল কালাম তাকে মৃত ঘোষণা করেন। নিহত বৃদ্ধা দোহার উপজেলার সিরাজ মোল্যার স্ত্রী।

গত দুই দিন আগে তিনি উপজেলার নয়াডাঙ্গী গ্রামে নাতনির বিয়েতে বেড়াতে এসেছিলেন। নাতনির বিয়ে শেষে বাড়ি ফেরার পথে পরনের ওড়না অটোবাইকের চাকায় পেঁচিয়ে শ্বাসরোধে তার মৃত্যু হয়েছে বলে হাসপাতাল সূত্র জানান। নিহত বৃদ্ধার লাশ তার স্বজনরা বাড়িতে নিয়ে গেছেন।

এ ব্যপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রামপ্রসাদ ভক্ত জানান, হাসপাতাল থেকে থানায় কোনো সংবাদই জানানো হয়নি। জানা যায়, গত দুই দিন আগে নয়াডাঙ্গী গ্রামে বৃদ্ধার মেয়ে জামাই ফরহাদ বেপারির বাড়িতে ছোট নাতনি মিথিলার বিয়েতে নানি বেড়াতে এসেছিলেন।

শুক্রবার বিকেলে বাড়ি ফেরার পথে তালতলা মোড় নামক অটোস্ট্যান্ড থেকে তিনি গোপালপুর পদ্মা নদীর ঘাটের উদ্দেশে সেক বাচ্চুর গাড়িতে ওঠেন এবং অটোর বাম পাশের সিটে বসেছিলেন। প্রায় ৪ কি.মি. রাস্তা পার হওয়ার পর গোপালপুর ঘাটের কাছাকাছি পাইচেরবাড়ী মোড় এলাকায় পৌঁছলে পরনের ওড়না অটোর চাকায় পেঁচিয়ে গলায় ফাঁস লেগে চাকায় পিষ্ট হয়। পরে চরভদ্রাসন হাসপাতালে আনলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

অন্য খবর  নবাবগঞ্জ আওয়ামী লীগের কার্যকরি কমিটির সভা অনুষ্ঠিত

Comments

comments