ঘাপটি মেরে থাকা মীর জাফরেরা আওয়ামীলীগের বিরুদ্ধে ষড়যন্ত্রের রাজনীতি করেঃ আব্দুল মান্নান খান

    511

    জাতীয় শোক দিবসে হত্যা, ষড়যন্ত্র ও অশুভ রাজনীতি থেকে বের হয়ে আসার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের  প্রেসিডিয়াম মেম্বার ও সাবেক মন্ত্রী আব্দুল মান্নান খান। মঙ্গলবার দোহার-নবাবগঞ্জের উপজেলা প্রশাসন কর্তৃক আলোচনা সভা ও বিভিন্ন ওয়ার্দে কাংগালি ভোজে তিনি বলেন,  শোক দিবসে গোটা জাতির কাছে আমাদের আহ্বান, আসুন আমরা ঐক্যবদ্ধ হই। বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে এ বাংলাদেশে যারা ষড়যন্ত্র ও হত্যার রাজনীতি করে, তাদের বের করে দেয়ার জন্য শেখ হাসিনার ডাকে ঐক্যবদ্ধ হই। খন্দকার মোশতাকের মতো ঘাপটি মেরে থাকা মীর জাফরেরা আওয়ামীলীগের বিরুদ্ধে ষড়যন্ত্র ও হত্যার রাজনীতি করে।

    তিনি বলেন, বিএনপি-জামায়াত অশুভ রাজনীতির সঙ্গে জড়িত। এই অশুভ রাজনীতি, হত্যা ষড়যন্ত্রের রাজনীতি চিরতরে নির্মূল করে দিতে পারি- এই হোক আজকে আমাদের অঙ্গীকার।

    সভায় উপস্থিত বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সিন্নিয়র সহ-সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, দেশে যত জায়গায় জঙ্গি হামলা হয়েছে, এর সঙ্গে যারা জড়িত রয়েছে তারা সবাই বিএনপি-জামায়াতের সঙ্গে সম্পৃক্ত। এর মাধ্যমে প্রমাণিত দেশে অরাজকতা সৃষ্টি করতে তৎপর জামায়াত-বিএনপি গোষ্ঠী।

    তিনি আরও বলেন, বঙ্গবন্ধু হত্যার বিচারের রায় আংশিক কার্যকর হয়েছে। এখনও কিছু খুনি দেশের বাইরে পালিয়ে আছে। যে সব দেশে খুনিরা পালিয়ে আছে, সে রাষ্ট্রগুলোর প্রতি আহ্বান জানাবো খুনিদের বিচারের রায় কার্যকর করার জন্য তাদের যেন দ্রুত বাংলাদেশে ফেরত পাঠানো হয়।

    অন্য খবর  দোহারে পদ্মা নদীর ড্রেজিং ও তীররক্ষাসহ ১১ প্রকল্প অনুমোদন; সালমান এফ রহমানকে উপজেলা চেয়ারম্যানের ধন্যবাদ

    জাতীয় শোক দিবসের পূর্ব নির্ধারিত কর্মসূচির আওতায় দোহার-নবাবগঞ্জের  বিভিন্ন ওয়ার্ড পর্যায়ে কাঙালিভোজের আয়োজন করে দলটি। এর অংশ হিসেবে খাবার বিতরণ অনুষ্ঠানে যোগদান করেন তারা।

    Comments

    comments