ঘরে ঘরে কর্মী তৈরি করে জাতীয় পার্টিকে শক্তিশালী করুনঃ সালমা ইসলাম 

 

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, দোহার-নবাবগঞ্জে প্রতিটি ঘরে ঘরে জাতীয় পার্টির কর্মী তৈরি করে সংগঠনকে তৃণমূলে শক্তিশালী করতে হবে। নিজেদের শক্তির ওপর ভিত্তি করে আগামী নির্বাচনে অংশ নিতে হবে। সেই নির্বাচনে জয়ী হওয়ার জন্য এখন থেকেই প্রস্তুতি নিতে হবে। মঙ্গলবার বিকালে নবাবগঞ্জের জয়কৃষ্ণপুর ইউনিয়নের সোনাবাজু প্রাইমারি স্কুল মাঠে বিভিন্ন দল থেকে শতাধিক নেতাকর্মীর জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেন, দোহার-নবাবগঞ্জের মানুষের পাশে থেকে উন্নয়ন করার যে প্রতিশ্র“তি দিয়েছিলাম তা বাস্তবায়নে শুরু থেকেই সচেষ্ট রয়েছি। এরই মধ্যে এ এলাকায় বহু রাস্তাঘাট, ব্রিজ কালভার্ট, স্কুল-কলেজের অবকাঠামো নির্মাণ করা হয়েছে। আশা করছি, বাকি সময়ের মধ্যে প্রত্যাশিত উন্নয়ন কাজ সমাপ্ত করা সম্ভব হবে।

সালমা ইসলাম আরো বলেন, বর্তমান সরকারের সহযোগিতায় আমার নির্বাচনী এলাকায় জনগণের যেসব চাহিদা আছে সেগুলো পূরণে আমি চেষ্টা করে যাচ্ছি। আপনাদের সহযোগিতা ও পরামর্শ অব্যাহত থাকলে কাক্সিক্ষত উন্নয়ন শেষ করতে পারব, ইনশাআল্লাহ। অনুষ্ঠানে মালেক মোল্লা, কিরণ খান ও ইমরান হোসেনের নেতৃত্বে বিভিন্ন রাজনৈতিক দল থেকে শতাধিক নেতাকর্মী সালমা ইসলাম এমপির উন্নয়নের প্রতি আস্থা রেখে জাতীয় পার্টিতে যোগ দেন।

অন্য খবর  দোহারে চাঁদাবাজী করতে গিয়ে সাংবাদিক আটক

জয়কৃষ্ণপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মালেক মোল্লার সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জয়কৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান, সোনাবাজু প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি সাইফুল ইসলাম, জাতীয় পার্টি নেতা জুয়েল আহমেদ, জাহাঙ্গীর চোকদার প্রমুখ।

আপনার মতামত দিন