গণতন্ত্রের প্রতীক’ দেশনেত্রী বেগম খালেদা জিয়া কারানির্যাতনের ফলে অসুস্থ – ব্যারিস্টার মেহনাজ মান্নান

69

প্রেস ব্রিফিং: বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতায় মঙ্গলবার (১৬ নভেম্বর) মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করেছে ঢাকা-১০ আসন ও ঢাকা-১ আসন বিএনপি ও অংগ সংগঠন। বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় মান্নান নিলুফার মেমোরিয়াল ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আব্দুল মান্নানের কন্যা ব্যারিস্টার মেহনাজ মান্নানের তত্বাবধায়নে আয়োজন করা হয়। সোমবার (১৫ নভেম্বর) প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

ব্যারিস্টার মেহনাজ মান্নান বলেন, ‘‘গণতন্তের মা’, ‘গণতন্ত্রের প্রতীক’ বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া দীর্ঘদিন কারানির্যাতনের ফলে বর্তমানে অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাঁর আশু সুস্থতা কামনায় ঢাকাসহ দেশব্যাপী মহানগর ও জেলা সদরে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হবে।’

উক্ত দোয়া মাহফিলে সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলাম রফিক এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন সাবেক এমপি রেহানা আক্তার রানু, নির্বাহী কমিটির সদস্য অর্পনা রায়, নির্বাহী কমিটির সদস্য মিতু আক্তার, মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, ঢাকা দক্ষিণ যুবদলের আহবায়ক গোলাম মাওলা শাহিন, সদস্য সচিব এনামুল হক এনা, ঢাকা জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম পল, নিউমার্কেট থানা যুবদলের আহবায়ক আমির হোসেন, সদস্য সচিব মিজান বেপারী যুবদল নেতা গাজী মনির, বিএনপি নেতা লিটন চৌধুরী, নবাবগঞ্জ উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ও আগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবেদ হোসেন, গালিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তপন মোল্লা, ঢাকা জেলা কৃষকদলের সাবেক সভাপতি আব্দুর রশিদ, যুবদল নেতা ফজলুল হক বেলায়েদীসহ বিভিন্ন অংগ সংগঠনের নেতা কর্মীরা।

অন্য খবর  নবাবগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির প্রার্থী ঘোষনা

মন্তব্য