খানেপুর স্কুলের সভাপতি নির্বাচিত হলেন সম্পাদক আসাদুজ্জামান

178

নবাবগঞ্জ উপজেলার নয়নশ্রী ইউনিয়নের খানেপুর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা এডহক কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক আগামীর সময় পত্রিকার প্রকাশক ও সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী আসাদুজ্জামান খান। তার পিতা ছিলেন এই স্কুলের প্রতিষ্ঠাতা এবং প্রতিষ্ঠাকালীন প্রধান শিক্ষক। তার আপন চাচা সিরাজ কাজল ছিলেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের অন্যতম প্রতিষ্ঠাতা এবং মুক্তিযুদ্ধের সংগঠক।

জনাব আসাদুজ্জামান খান ১৯৯৯ সালে খানেপুর উচ্চ বিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে এসএসসি পাশ করেন। এর আগে তিনি শিক্ষানুরাগী (বিদ্যুৎসাহী) নির্বাচিত হোন, তারপর প্রতিষ্ঠাতা সদস্য নির্বাচিত হোন, এবার তিনি সভাপতি নির্বাচিত হওয়ার পর ঐতিহ্যেবাহী পরিবারের সদস্য হিসেবে বিদ্যালয়ের গুরুত্বপূর্ণ পদে আসায় এলাকাবাসী সহ স্থানীয়দের মাঝে আনন্দের অনুভূতি পরিলক্ষিত হয়।

৭ই জুন সোমবার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড কতৃক সাক্ষরিত একটি পত্রে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

উল্লেখ্য, আসাদুজ্জামানের পিতা মরহুম আনিস উদ্দিন আহমেদ (মাস্টার) এই খানেপুর উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক ছিলেন ।

আসাদুজ্জামান খান নিউজ৩৯ কে বলেন,  আমার বাবার হাতে প্রতিষ্ঠিত খানেপুর উচ্চ বিদ্যালয়ের এডহক কমেটির সভাপতি নির্বাচিত হয়েছি। আমি একই স্কুলেরও ছাত্র ছিলাম।  এর থেকে বড় পাওনা আমার কাছে কিছু নেই। আমার বাবা শুধু এই স্কুল প্রতিষ্ঠাই করেনি, তিনি এ স্কুলের প্রধান শিক্ষকের দায়িত্বে থেকে জ্ঞানের আলো ছড়িয়েছেন দীর্ঘদিন। আমি সবসময় চেষ্টা করবো এই স্কুলের শিক্ষার মান উন্নয়নে কাজ করে যেতে। আপনারা আমার বাবার জন্য দোয়া করবেন।

অন্য খবর  নবাবগঞ্জের দীর্ঘগ্রামে ঝুঁকিপূর্ণ কাঠের সাঁকো

মন্তব্য