কেরানীগঞ্জ থেকে ৮০ কেজি গাঁজা আটক

130
কেরানীগঞ্জ থেকে ৮০ কেজি গাঁজা

ঢাকার কেরাণীগঞ্জ থেকে ৮০ কেজি গাঁজা আটক করা হয়েছে। দক্ষিন কেরানীগঞ্জ এলাকায় মাছের ট্রাকে অভিনব কায়দায় গাঁজা পাচারকালে ৮০ কেজি গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০। শুক্রবার (৩০ জুলাই) সন্ধ্যায় মো. রনি (২২) ও মো. রাশেদ (২৪) নামে ওই দুই মাদক ব্যবসায়ীকে আটকের খবর নিশ্চিত করেন র‍্যাব-১০ এর কেরানীগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর ওবায়দুর রহমান।

র‍্যাব সূত্রে জানাযায়, শুক্রবার (৩০ জুলাই) আনুমানিক বিকেল সাড়ে ৩টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন তেঘরিয়া সিএনজি স্ট্যান্ড এলাকায় একটি অভিযান পরিচালনা করে মাছের ট্রাকে ড্রামের মধ্যে অভিনব কায়দায় মাছ পরিবহনের নামে গাঁজা পাচার করার সময় ৮০ (আশি) কেজি গাঁজাসহ তাদের গ্রেফতার করেন। এসময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি কার্গোট্রাক, ১টি মোবাইল ফোন ও নগদ পাঁচশত আশি টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা র‍্যাবকে জানায়, দু’জনই পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ মাছের ট্রাকযোগে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় গাঁজাসহ অন্যান্য মদকদ্রব্য সরবরাহ আসছিলো।  গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার মতামত দিন