কেরানীগঞ্জ উচ্ছ্বাস সোশ্যাল ক্লাবের উদ্যোগে কোরআন বিতরণ

43
কেরানীগঞ্জ উচ্ছ্বাস সোশ্যাল ক্লাবের উদ্যোগে কোরআন বিতরণ

কেরানীগঞ্জের আলোর দিশারি পাঠাগারে তারুণ্যের উচ্ছ্বাস সোশ্যাল ক্লাবের উদ্যোগে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে কুরআন বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়।

ক্লাবের নির্বাহী পরিচালক আবু ফাত্তাহ মোহাম্মদ তূর্যের সভাপতিত্বে এবং ক্লাবের সেক্রেটারি হাফেজ মুঈনুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দ্যা স্কলারস ফোরাম এর সম্মানিত চেয়ারম্যান নোমান সিকদার, প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন দিশারী ছাত্র কল্যাণ ট্রাস্টের সেক্রেটারি শফিউল আলম মাসুম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সড়ক পার মসজিদের সম্মানিত ইমাম ও খতিব মাওলানা মাসুম বিল্লাহ, ছাত্রসমাজের প্রতিনিধি মোহাম্মদ রাফি হাসান, ব্লাড ডোনার ক্লাবের মোঃ নাগিফ হাসান, এবং শিহাব হোসাইন প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন, কোরানের বিধান থেকে দূরে সরে যাওয়ার কারণে আজকে মানুষকে কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হচ্ছে, মানুষের তৈরি করা তন্ত্র বা মতবাদ কখনো মুক্তির পথ দেখাতে পারে না, মুক্তির জন্য আমাদেরকে পারিবারিক, অর্থনৈতিক, সামাজিক, রাষ্ট্রীয় সকল ক্ষেত্রে কোরানের বিধান কে মেনে চলতে হবে।

অন্যান্য অতিথিরা রমজান মাসে পবিত্র কুরআন তেলওয়াত এর গুরুত্ব তুলে ধরেন এবং অর্থসহ কুরআন পাঠ করে ইসলামি জ্ঞান অর্জন করতে বলেন।

অনুষ্ঠানে বৈশ্বিক মহামারী করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ কারীদের জন্য ক্ষমা এবং মুমূর্ষ রোগীদের জন্য আরোগ্য কামনা করা হয়।

আপনার মতামত দিন