কেরানীগঞ্জে হাত পায়ের রগ কেটে স্ত্রীকে হত্যা করে স্বামী উধাও

118
কেরানীগঞ্জে হাত পায়ের রগ কেটে স্ত্রীকে হত্যা করে স্বামী উধাও

ঢাকার অদূরে কেরানীগঞ্জে জোসনা বেগম (২৫) নামের এক গৃহবধূকে নির্মমভাবে হাতে পায়ের রগ কেটে ও যৌনাঙ্গে ছুড়িকাঘাত করে হত্যা করেছে পাষণ্ড স্বামী । গতকাল বুধবার (৩রা ফেব্রুয়ারি) ভোরে তেঘরিয়া ইউনিয়নের পশ্চিমদী মোল্লাবাড়িতে এ ঘটনা ঘটে। পাষণ্ড স্বামীর নাম সুমন মোল্লা(৩০), সে বরগুনা জেলার নলছিটি থানার রায়পুরার জহুর আলীর ছেলে। ঘটনার পরপরই সুমন মোল্লা তার দুই মেয়েকে নিয়ে পলাতক রয়েছে।

ঘটনার জানা যায়, প্রায় ১০ বছর আগে ভোলা জেলার লেতরা বাজারের জাফর হাওলাদারের কন্যা জোছনার সাথে বরগুনা জেলার নলছিটি রায়পুরা গ্রামের জহুর আলীর ছেলে সুমনের বিয়ে হয়। তাদের এই ঘরে সামিয়া লামিয়া নামের দুটো মেয়ে সন্তান রয়েছে। অভাবের সংসারে সুমন মোল্লার রাজমিস্ত্রির কাজে সংসার চলত না,তার উপর সে ছিল মাদকাসক্ত। তাই জোসনা বেগম জননী প্রিন্টিং এ কাজ করতো। সুমন মোল্লা মাদকাসক্ত থাকায়, প্রায়ই সুমনের সাথে জোসনার ঝগড়াঝাঁটি লেগেই থাকতো। ঝগড়াঝাঁটির একপর্যায়ে বুধবার ভোর রাতে স্ত্রীকে হাত পায়ের রগ কেটে ও যৌনাঙ্গ ছুড়ি দিয়ে আঘাত করে হত্যা করেছে এমনটাই দাবি করেছেন নিহতের বোন হোসনে আরা।

অন্য খবর  কেরানীগঞ্জে র‌্যাবের এর বিশেষ অভিযানে গ্রেফতার ১০

দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, সকালে স্থানীয়ভাবে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রাথমিক তদন্তে জানতে পেরেছি মাদকাসক্ত স্বামী রাতের কোন এক সময়ে স্ত্রীকে হত্যা করে দুই সন্তান নিয়ে উধাও হয়েছে। এ ব্যাপারে নিহতের পিতা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় আসামীকে গ্রেফতার করার চেষ্টা অব্যাহত রয়েছে।

আপনার মতামত দিন