কেরানীগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান

46
কেরানীগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান

ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলায় খাদ্যে ভেজাল প্রতিরোধে ও অবৈধ গ্যাস সংযোগের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এই সময় কেরানীগঞ্জের কদমতলী মোল্লাহ বিরিয়ানি হোটেল এন্ড রেষ্টুরেন্টকে ২০ হাজার টাকা জরিমানা ও ভি আই পি বেকারী নামে একটি প্রতিষ্ঠানকে সিলগালা, করেন কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দেবনাথ।

জানা যায় এলাকায় জ্বালানি গ্যাসের অবৈধ ব্যবহার এর বিরুদ্ধে আগানগর ইউনিয়নের বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালিত হয় করা হয় সে সময় এই ভ্রাম্যনের মধ্যেমে তাদেরকে জরিমানা করা হয়।

এই সময় বার্নার ব্যতীত গ্যাস সঞ্চালক পাইপটিকে সরাসরি আগুনের উৎস হিসাবে ব্যবহার এবং পানি পরিবহনের হোস- পাইপকে গ্যাসের লাইন হিসাবে ব্যবহার করার দায়ে দুইটি প্রতিষ্ঠানের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এই অভিযান এর সময় মোল্লাহ বিরিয়ানি হোটেল এন্ড রেষ্টুরেন্টকে ২০হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয় এবং অসাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন করায় ভি আই পি বেকারী নামে একটি প্রতিষ্ঠানকে সিলগালা করা হয়।

এই মোবাইল কোর্ট পরিচালনা করেন কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ,ম্যাজিষ্টেট অমিত দেবনাথ। এসময় তিনি বলেন আমাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

অন্য খবর  কেরানীগঞ্জে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ জন নিহত

Comments

comments