কেরাণীগঞ্জে টিকাদান কার্যক্রম শুরু

102
কেরাণীগঞ্জে টিকাদান কার্যক্রম শুরু

দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে কেরাণীগঞ্জেও শুরু হয়েছে করোনা ভাইরাস প্রতিষেধক গণটিকাদান কার্যক্রম। কোভিড-১৯ মহামারী প্রতিরোধে সামনের কাতারে থাকা মানুষদের প্রাধান্য দিয়ে আজ ৭ ফেব্রুয়ারি রোববার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনুষ্ঠানিকভাবে এ কর্মসূচীর উদ্বোধন করা হয়।

ঢাকা-২ এর সাংসদ সাবেক খাদ্য মন্ত্রী এ্যাড.কামরুল ইসলাম নিজে টিকা গ্রহনের মাধ্যমে এ কর্মসূচীর উদ্বোধন করেন। এসময় সাবেক এই মন্ত্রী বলেন, টিকা নিয়ে যারা অপপ্রচার করছেন তারা কেউই দেশের ভালো চান না। এ টিকার গুরুতর কোন পাশর্প্রতিক্রিয়া নেই উল্লেখ করে তিনি সকল ভয়-ভীতি ও বিভ্রান্তির উর্ধ্বে উঠে সবাইকে টিকা নেয়ার জন্য আহ্বান জানান।

এরপর পরই টিকা গ্রহন করেন কেরাণীগঞ্জ মডেল থানার অফিসার্স ইনচার্জ কাজী মাইনুল ইসলাম, ইন্সপেক্টর অপারেশন আসাদুজ্জামান টিটু, কেরাণীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মো. সালাহউদ্দিন মিয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. ইসমাইলসহ কোভিড-১৯ মহামারী প্রতিরোধে সামনের কাতারে থাকা বিভিন্ন শ্রেণী-পেশার ৫২জন মানুষ।

ঢাকা জেলা সিভিল সার্জন ডা. মাইনুল আহসান, উপজেলা নির্বাহী অফিসার অমিত দেব নাথ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহা: মশিউর রহমান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নাহিদ সুলতানা, কেরাণীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের আহবায়ক মো. ইউসুফ আলী চৌধুরী সেলিম, যুগ্ম আহবায়ক শফিউল আযম খান বারকু ও আলতাফ হোসেন বিপ্লবসহ বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন এসময় উপস্থিত ছিলেন।

অন্য খবর  কেরানীগঞ্জে র‍্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ী আটক

কেরাণীগঞ্জ উপজেলা স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা যায়, প্রথম পর্যায়ে এ উপজেলায় এখন পর্যন্ত ৩০ হাজার ডোজ টিকা এসেছে। যা অন্তত ১৫ হাজার লোকের শরীরে পুশ করা যাবে। তাছাড়া এ উপজেলায় শনিবার পর্যন্ত মোট ৪৯৯জন নাগরিক টিকা চেয়ে নিবন্ধন করেছেন। তাদের মধ্যে আজ (রোববার) প্রথম দিনে ৫২ জনকে এ টিকা প্রদান করা হবে।

Comments

comments