কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে দোহারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

142
কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে দোহারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ঢাকার দোহার উপজেলায় কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে দোহার উপজেলা আওয়ামীলীগ ও এর সকল অংগ সংগঠন।

সকাল থেকেই আওয়ামীলীগের বিভিন্ন অংগ সংগঠন প্রতিবাদ মিছিল ও সমাবেশ করেছে। ৬ ডিসেম্বর রবিবার  সকাল সাড়ে ১১টায় ছাত্রলীগ জয়পাড়া কলেজ থেকে রতন চত্বর পর্যন্ত; দুপুরে শ্রমিক লীগ ও বিকাল ৪টায় আওয়ামী লীগ ও যুবলীগ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। এর পরে সবাই সম্মেলিত ভাবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। বিক্ষোভ মিছিলটি উপজেলার জয়পাড়া স্বাধীনতা চত্বর থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রতন চত্বর এসে শেষ হয়। এবং মিছিল শেষে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. মাহবুবুর রহমানের নেতৃত্বে প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা  মো. ফজলুল হক, দোহার উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বিলাসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলাউদ্দিন মোল্লা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. গিয়াসউদ্দিন আল-মামুন, সাংগঠনিক সম্পাদক মো. আওয়াদ হোসেন, ঢাকা জেলা পরিষদ সদস্য মো. শাজাহান মোল্লা, সুতারপাড়া ইউনিয়নের আওয়ামীলীগের সাবেক সভাপতি নুরুল ইসলাম খোকা, বিলাসপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি হুকুম আলী চোকদার, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো.আলী ঘটু খালাসী, রাহীম কমিশনার, উপজেলা আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর চোকদার,দোহার উপজেলার যুবলীগের সভাপতি মোঃ আলমাছ উদ্দিন, সাধারন সম্পাদক আব্দুর রহমান আকন্দ, দোহার পৌরসভার যুবলীগের  আহবায়ক দেওয়ান মোশারফ হোসেন, নারিশা ইউনিয়নের চেয়ারম্যান সালাহউদ্দিন দরানী,কুসুমহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ, সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অন্য খবর  জাতিসংঘের অর্থায়নে দোহারে বাধ নির্মাণ শুরু

মন্তব্য