কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ের ১৩৫ মিটার রাস্তার কাজের উদ্বোধন

104
কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ের ১৩৫ মিটার রাস্তার কাজের উদ্বোধন

ঢাকা জেলার দোহার উপজেলার কুসুমহাটি ইউনিয়নের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ের প্রবেশ ফটকের রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে। দোহার উপজেলা পরিষদের আলমগীর হোসেন এই কাজের উদ্ভোধন করেন।

২৫ আগস্ট বুধবার কুসুমহাটি ইউনিয়নের সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান ফটক হতে মূল সড়ক পর্যন্ত ১৩৫ মিটার রাস্তার কাজের উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন কুসুমহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ, কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক ই আজম, কার্তিকপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় দোহার-নবাবগঞ্জ ছাত্রকল্যাণ সভাপতি মিথুন হোসেন জয়,দোহার উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম।

কুসুমহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ নিউজ৩৯ কে জানায়, রাস্তাটি দিয়ে ১৬০০-১৭০০ শিক্ষার্থীর যাতায়াত। স্কুলে যেতে তাদের সমস্যা হতো। আমাকে বিষয়টি জানালে, আমি প্রতিশ্রুতি দেই দ্রুত রাস্তাটি করার। তিনি আরো বলেন,আমার চেয়ারম্যান মেয়াদের শেষ কাজ এটি। ভালোভাবে করার চেষ্টা করেছি। যাতে ছাত্রছাত্রী বিদ্যালয়ে যেতে কোন সমস্যা না হয়।

মন্তব্য