করোনা সনাক্ত হারঃ দোহারে ৪৮%, নবাবগঞ্জে ৫০%

142

ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় আশংকাজনক হারে বাড়ছে করোনা সংক্রমণ। শনিবারের নমুনায় দোহারে সনাক্তের হার প্রায় ৪৮% এবং নবাবগঞ্জে ৫০%। ইতঃমধ্যে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ডাঃ হরগোবিন্দ সরকার অনুপ করোনায় আক্রান্ত হয়েছেন।

দোহার উপজেলায় নতুন করে আরও ১৯ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে দোহার উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত মোট ৯২৯ জন। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে ১৫ জন। দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করেন।

রবিবার(৪ জুলাই) দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন news39.net কে জানান, গত ৩ জুলাই ঢাকায় পাঠানো ৪৭ জনের নমুনা থেকে নতুন করে আরও ১৯ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নতুন করে করোনায় আক্রান্ত হওয়া ১৯ জনের চিকিৎসা-সহ বিভিন্ন বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হচ্ছে এবং সংক্রমণের ঝুঁকি এড়াতে আক্রান্তর স্বজনদের হোম কোয়ারেন্টিনে থাকতে নির্দেশ দেওয়াসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এ নিয়ে দোহার উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত মোট ৯২৯ জন। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে ১৫ জন।
নবাবগঞ্জ উপজেলায় ৩রা জুলাই ৪৪ জনের মধ্যে থেকে মোট আক্রান্ত ২২ জন। এই নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১২১১ জন।

অন্য খবর  নবাবগঞ্জের যন্ত্রাইলে আওয়ামী লীগের সভা

মন্তব্য