করোনা লক্ষন নিয়ে মারা যাওয়া তরিকুলের করোনা পজিটিভ: নতুন আক্রান্ত ১৩ জন

239
দোহারে নতুন করে ৯ জন করোনা

ঢাকার জেলার দোহার উপজেলায় নতুন করে ১৩ জন করোনা সংক্রমিত রোগী পাওয়া গেছে। নতুন করে ১৩ জন আক্রান্ত হওয়ায় দোহারে করোনা সংক্রমণের সংখ্যা দাড়িয়েছে ১৭৬ জন। এরই মাঝে সুতারপাড়া ইউনিয়নের বাসিন্দা মৃত  সিরাজুল ইসলামের ছেলে করোনা লক্ষন নিয়ে মারা যাওয়া তরিকুলের করোনা পজেটিভ এসেছে। এই নিয়ে দোহারে করোনা সংক্রমনে মারা গেল ৩ জন।

দোহারে নতুন করে করোনা শনাক্ত হওয়া ১৩ জনের মধ্যে ৭ জন জয়পাড়া, ৫ জন চরকুশাই ও ১ জন সুতারপাড়া এলাকার বাসিন্দা। সোমবার (১৫ জুন) বেলা ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন দোহার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আফরোজা আক্তার রিবা।

আফরোজা আক্তার রিবা জানান, গত ৯ জুনের পাঠানো নমুনা থেকে ১৩ জনের করোনা পজিটিভ এসেছে। এর মধ্যে সুতারপাড়ায় মারা যাওয়া ব্যক্তি তরিকুল ইসলামের করোনা পজিটিভ এসেছে। নতুন করে আক্রান্ত হওয়া ব্যক্তিদের চিকিৎসা সহ বিভিন্ন বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নিচ্ছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন। আক্রান্ত ব্যক্তিদের সংস্পর্শে যারা এসেছেন তাদের হোম কোয়ারেন্টাইনে রাখা হবে। আক্রান্ত ব্যক্তিদের নিজ বাড়িতেই আইসোলেশনে রাখা হবে।

অন্য খবর  দোহারে নিউজ৩৯ এর নতুন শাখা অফিসের উদ্বোধন

উল্লেখ্য যে, দোহার উপজেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হওয়া ১৭৬ জনের মধ্যে মৃত্যুবরণ করেছেন ৩ জন। সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন ৪২ জন। মৃত্যুবরণ করা তিনজনের মধ্যে দুইজন পুরুষ ও একজন নারী।

Comments

comments