করোনার দ্বিতীয় ডোজ নিলেন দোহার উপজেলা চেয়ারম্যান

62
করোনার দ্বিতীয় ডোজ নিলেন দোহার উপজেলা চেয়ারম্যান 

দেশে করোনাভাইরাসের টিকার দ্বিতীয় ডোজ দেয়ার কার্যক্রম শুরু হয়েছে। প্রথম টিকা নেয়ার পর দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন দ্বিতীয় ডোজ গ্রহন করলেন। দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভবনে সকালে এ টিকা গ্রহন করেন ও উদ্বোধন করেন।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে সারাদেশে বিভিন্ন কেন্দ্রে দ্বিতীয় ডোজের টিকাদান শুরু হয়। সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধের মধ্যেও যাদের দ্বিতীয় ডোজ দেয়ার তারিখ নির্ধারিত ছিল, তারা টিকা নিতে কেন্দ্রে আসছেন। তবে এখন পর্যন্ত যারা টিকা নেননি তাদেরকে প্রথম ডোজ দেয়ার কার্যক্রমও চলছে।

করোনার দ্বিতীয় ঢেউয়ে দেশে প্রতিদিন সর্বোচ্চ আক্রান্ত ও মৃত্যুর রেকর্ড-এর মধ্যেই টিকার দ্বিতীয় ডোজ প্রদানের কার্যক্রম শুরু হয়েছে।

ঢাকা জেলার দোহার উপজেলায় করোনা টিকাদান কার্যক্রম প্রথম শুরু হয়েছিলো রোববার (০৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই টিকাদান কার্যক্রম উদ্ভোধন করেন প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এমপি। এই সময় দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন টিকা গ্রহন করে এই কার্যক্রমের উদ্ভোধন করেন।

করোনার দ্বিতীয় টিকা নেয়ার পর উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, আমি দ্বিতীয় টিকা নিলাম। কেউ ভয় পাবেন না, সাহস রাখনু। টিকা নিন, সুস্থ থাকুন। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানকে ধন্যবাদ জানান।

অন্য খবর  দেশখ্যাত সুরকার, দোহারের গর্ব সেলিম আশরাফ আর নেই

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্মকর্তা ডা.জসিম উদ্দিন, দোহার প্রেসক্লাব এর সাবেক সম্পাদক মাহাবুবুর রহমান টিপু,দোহার পৌরসভার ছাত্রলীগ সভাপতি পাভেল মাহমুদ নিজাম।

Comments

comments