করোনার টিকা নিলেন বিদায়ী এসিল্যান্ড জ্যোতি বিকাশ চন্দ্র

186

করোনার টিকা নিয়েছেন দোহার উপজেলা সহকারি কমিশনার(ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র। সোমবার সকাল সাড়ে ১১টার সময় দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি এই টিকা গ্রহন করেন। এই সময় দোহার উপজেলাকে করোনার হটস্পট হিসাবে মন্তব্য করে দোহারে অতি দ্রুত সকলের টিকা নেয়া জরুরি বলে তিনি মন্তব্য করেন।

দোহার উপজেলার ৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে করোনার ভ্যাকসিন নেয়ার পর তিনি উপস্থিত সাংবাদিকদের বলেন, সরকার বর্তমানে টিকার বয়স ৩০ বছর করেছে; তাই সকল ব্যক্তিকে দ্রুত করোনার ভ্যাকসিন নেয়ার আহ্বান জানাচ্ছি।

উপজেলা সহকারী কমিশনার ভূমি জ্যোতি বিকাশ চন্দ্র আরো বলেন, টিকা নিলেও যতদিন পর্যন্ত করোনাভাইরাস পৃথিবী থেকে পুরোপুরি নির্মূল না হচ্ছে, ততদিন মাস্ক পরা এবং সামাজিক দূরত্ব বজায় রাখার নিয়ম মানতে হবে।

এই সময় দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জসিম উদ্দিন বলেন, দোহার উপজেলাবাসীকে অনুরোধ করতে চাই, আমরা কিন্তু করোনার ভয়াবহ সময় পার করেছি। তাই প্রত্যেকে করোনার রেজিস্ট্রেশন করুন। কোভিডের টিকা নিন। এই টিকাটি অত্যন্ত নিরাপদ। এ পর্যন্ত আজকে উপজেলায় করোনার টিকা নিয়েছেন ৩৯৪ জন এরমধ্যে ছেলে সংখ্যা ১৯৩ এবং মেয়েদের সংখ্যা ২০১ জন। এ পর্যন্ত যারা টিকা নিয়েছেন তারা সবাই সুস্থ আছেন। সবাইকে আহ্বান জানাব, আপনার মাস্ক পরবেন ও সমাজিক দ্রুত বজায় রাখবেন।

অন্য খবর  আইএফআইসি ব্যাংকে ২য় পর্যায়ে নিয়োগ পেল দোহার-নবাবগঞ্জের তরুণ-তরুণীরা

মন্তব্য