ওয়ালটন কারখানা পরিদর্শনে সালমান এফ রহমান

47

সালমান এফ রহমানকে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডে ফুল দিয়ে স্বাগত জানানো হয়। দেশীয় হাই-টেক শিল্পের এই অগ্রগতি দেখার উদ্দেশ্যেই সালমান এফ রহমান ওয়ালটন কারখানা পরির্দশনে এসেছেন বলে জানা যায়।

শনিবার (২৩ অক্টোবর, ২০২১) গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন কারখানা পরিদর্শনে আসেন তিনি। পরিদর্শনকালে সালমান এফ রহমান এক লাখ ওয়ালটন ফ্রিজ এক্সপোর্ট সেলিব্রেশন এবং রপ্তানিকৃত টিভির কন্টেইনার উদ্বোধন করবেন। এছাড়া, তিনি নতুন মডেলের ফ্রিজ ও ওয়াশিং মেশিন উন্মোচন করবেন।

বাংলাদেশি ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্য জায়ান্ট ওয়ালটন। ‘মেইড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত পণ্য রপ্তানির মাধ্যমে প্রতিষ্ঠানটি বিশ্বজুড়ে শিল্পোন্নত বাংলাদেশের ব্র্যান্ডিং করছে। দেশীয় প্রযুক্তিপণ্য উৎপাদন শিল্পের অভাবনীয় এই অগ্রগতি পর্যবেক্ষণের উদ্দেশ্যে ওয়ালটন কারখানা পরিদর্শন করছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান।

শনিবার সকালে কারখানা কমপ্লেক্সে পৌঁছালে অতিথিদের ফুল দিয়ে স্বাগত জানান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভাইস-চেয়ারম্যান এস এম শামছুল আলম।

‘মেইড ইন বাংলাদেশ’ লেখা বুকে নিয়ে ওয়ালটনের তৈরি আন্তর্জাতিক মানের পণ্য বিশ্বের বিভিন্ন দেশে রপ্তানি হচ্ছে। বাংলাদেশি পণ্য দিয়ে এবার বিশ্বজয়ের লক্ষ্যে এগিয়ে যাচ্ছে ওয়ালটন। এজন্য তারা নির্ধারণ করেছে ‘ভিশন গো গ্লোবাল-২০৩০’। অর্থাৎ ২০৩০ সালের মধ্যে বিশ্বের অন্যতম শীর্ষ ব্র্যান্ডে পরিণত হতে ব্যাপকভাবে কাজ করছে ওয়ালটন।

অন্য খবর  দোহারে চলছে বন্যার্তদের মাঝে সালমান রহমানের ত্রাণ বিতরণ

মন্তব্য