উপজেলা, স্বাস্থ্য ও থানা প্রশাসনকে মাস্ক-পিপিই দিলেন ইফতেখার হৃদয়

80

আল-আমিন,স্টাফ রিপোর্টার, news39.net: দোহার-নবাবগঞ্জের সাংসদ জনাব সালমান এফ রহমানের নির্দেশনায় তার আস্থাভাজন ও ভাতিজা ইফতেখার আহমেদ হৃদয় মিয়ার পক্ষ থেকে দোহার উপজেলা, স্বাস্থ্য কমপ্লেক্স এবং পুলিশ প্রশাসনকে মাস্ক, পিপিইসহ স্বাস্থ্য সুরক্ষা উপকরণ উপহার দেয়া হয়েছে।

বুধবার (১৪ই এপ্রিল) দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজ নাইমের কার্যালয়ে এসব মাস্ক, পিপিইসহ সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়।

নিউজ৩৯ কে ইফতেখার আহমেদ হৃদয় বলেন, এই ধরনের সুরক্ষা সামগ্রী বিতরণ করোনার সম্মুখসারী যোদ্ধাদের জন্য অব্যাহত থাকবে। সবাই ঘরে থাকুন, স্বাস্থ্য বিধি মেনে চলুন। আপনাদের এমপি সালমান এফ রহমান আপনাদের পাশে আছেন। তিনি সার্বক্ষণিক দোহার-নবাবগঞ্জের খোজ খবর রাখছেন।

মহামারী করোনার ভাইরাসের সংক্রমণের মাত্রা অত্যাধিক বেড়ে যাওয়াতে প্রতি দিনই আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে সে সাথে মৃত্যুর হার বেড়ে চলছে।গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরও ৯৬ জনের মৃত্যু হয়েছে। যা দেশে একদিনে ভাইরাসটিতে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। এ নিয়ে ভাইরাসটিতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯ হাজার ৯৮৭ জনে। একই সময়ে ভাইরাসটিতে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৫ হাজার ১৮৫ জন। এতে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৭ লাখ ৩ হাজার ১৭০ জন।

অন্য খবর  স্বাধীনতা দিবসে বর্ণিল সাজে রঙ্গিন দোহার নবাবগঞ্জ

সারাদেশে করোনা সংক্রমণ মারাত্মকভাবে বেড়ে যাওয়ায় প্রথম দফায় মানুষের চলাচল ও কার্যক্রমে বিধি-নিষেধাজ্ঞা আরোপের পর আজ ১৪ এপ্রিল (বুধবার) থেকে সরকার আটদিনের জন্য চলাচলে বিধি-নিষেধ তথা কঠোর লকডাউন ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করেছে।

এসময় উপস্থিত ছিলেন, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ, উপজেলা সহকারী (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জসিমউদদীন, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মোঃ গিয়াসউদ্দিন সোহাগ ও মুকসুদপুর ইউনিয়ন আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক মাসুদ রানা রুবেল।

Comments

comments