ইসলামি ব্যাংক দোহার শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত

74
ইসলামি ব্যাংক দোহার শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঢাকার দোহারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ইফতার মাহফিল-২০২২অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেল ৩টায় উপজেলার জয়পাড়া ইসলামি ব্যাংক দোহার শাখায় এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ঢাকা দক্ষিণের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও জোন প্রধান মীর রহমত উল্লাহ সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও ব্যস্ততার জন্য উপস্থিত ছিলেন না দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেন।

প্রধান অতিথি বক্তব্য মীর রহমত উল্লাহ বলেন, একটি কথা না বললেই না, খুব সিম্পল খুব সাধারন লোকেরা বলে ইসলামি ব্যাংকে সুধখায় ঘুরিয়ে ফিরিয়ে। সুদ ও প্রফিট ব্যবস্থাটা আগে বুঝতে হবে। সুধ এক বিষয় আর প্রফিট হলো আরেকটা বিষয় গ্রাহকদের আগে এটা বুঝতে হবে। ইসলামি ব্যাংক যখন চালু করা হয় তখন অনেকের ধারনা ছিল ইসলামি ব্যাংক চলবে না। কিন্তু এখন ইসলামি ব্যাংক বাংলাদেশ একটি অন্যতম ব্যাংক। অনেকেই চায় এই ব্যাংকে দমিয়ে দিতে কিন্তু আল্লাহ রহমতে তা পারবে না। আমাদের ব্যাংক চালু হওয়ারপর আরো অনেক ব্যাংক চালু হয়েছে। কিন্তু তারা এখন পিছিয়ে আছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাইদুর রহমান ইসলামি ব্যাংক নবাবগঞ্জ শাখার ম্যানেজার,
দোহার শাখার ম্যানেজার আবদুল আলীম সরকার, বিলাশপুর ইউনিয়ন চেয়ারম্যান রাশেদ চোকদারসহ ব্যাংকটির কর্মকর্তা এবং গ্রাহকবৃন্দ। এ সময় “সিয়াম, তাকওয়া, সাদকাহ ও ওয়াকফ” শীর্ষক আলোচনা করেন কুসুমহাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাফেজ আব্দুল ওয়াহাব দোহারী। পরে দোয়া ও মোনাজাত করেন আলহাজ্ব মাওলানা আহমদ আলী ফরাজী ইমাম ও খতিব, নিকড়া মদিনাতুল উলুম মাদ্রাসা।

অন্য খবর  অতিমারির সময়েও বাংলাদেশ ভালো করে যাচ্ছেঃ সালমান এফ রহমান

মন্তব্য