ইকরাশীতে আন্তঃক্লাব ফুটবলে নীল দল চ্যাম্পিয়ন

506

‘জুমন বেপারী মেমোরিয়াল ফাউন্ডেশন’র সৌজন্যে ইকরাশী নবীন সংঘ আয়োজিত আন্তঃক্লাব ফুটবল টুর্ণামেন্ট ২০১৩’র চ্যাম্পিয়ন হয়েছে নীল দল। ফাইনালে তারা ১-০ গোলে লাল দল দলকে পরাজিত করে। ২য় অর্ধের ১৫ মিনিটে বিজয়ী দলের দলনেতা সোহেল একমাত্র গোলটি করে।

বৃহস্পতিবার বিকেল ৪টায় ইকরাশী নবীন সংঘের মাঠে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। খেলাটি পরিচালনা করেন সংঘের সাবেক কৃতি খেলোয়ার মো. শুকন করিম। নীল দলের গোলকিপার আল-আমিন ফাইনালের সেরা খেলোয়ার এবং একই দলের শোভন টুর্ণামেন্টের সেরা খেলোয়ার নির্বাচিত হন।

খেলোয়ারদের মানোন্নয়নের লক্ষ্যে প্রতিবছরের মত এবারও ইকরাশী নবীন সংঘের সদস্যদের নিয়ে এ, বি, সি ও ডি নামে ৪টি দল গঠন করা হয়। ‘এ’ দলের মো. শাহজাদা, ‘বি’ দলের বেলায়েত হোসেন সোহেল, ‘সি’ দলের মো. রুবেল ও ‘ডি’ দলের অধিনায়ক ছিলেন গোলাম মোস্তফা।

প্রথম পর্যায়ে এ ৪টি দলের মধ্যে লীগ পদ্ধতিতে খেলাগুলো অনুষ্ঠিত হয়। পয়েন্ট টেবিলের ১ম ও ২য় স্থানের মধ্যে আজকের বৃহস্পতিবার ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জুমন বেপারী মেমোরিয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সংঘের সাবেক সভাপতি ড. শহিদুল ইসলাম, সংঘের প্রতিষ্ঠাকালীন সভাপতি এবি খালেক, ইকরাশী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একলাল উদ্দিন আহমেদ, সংঘের সাবেক সহ-সভাপতি আ. ওয়াদুদ ও মো. শাহজাহান, সংঘের সাবেক সভাপতি শহিদুল ইসলাম সদর, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আবুল বাশার। এছাড়াও আরো উপস্থিত ছিলেন- বর্তমান সহসভাপতি বাবুল হোসেন, আবুল বাশার, আবু নঈম ও ফরহাদ হোসেন, সেক্রেটারি শিমুল শিকদার, আসলাম, আবু নাইম, জয়দেব, নন্দ দুলাল, স্বপন গমেজ, মনির, রাজিব, মুকুল, কাবুল, আরিফ, রিপন, মিঠু, জুয়েল, সংঘের সাবেক ও বর্তমান কর্মকর্তাসহ বিপুল সংখ্যক ক্রীড়ামোদী দর্শক।

আপনার মতামত দিন