ইউপি নির্বাচনের প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

75
ইউপি নির্বাচনের প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

তফসিল অনুযায়ী আসন্ন ২নভেম্বর ঢাকার দোহার উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে রাইপাড়া, সুতারপাড়া ও মাহমুদপুর ইউনিয়নের প্রার্থীদের সাথে আচরণবিধি প্রতিপালন ও সার্বিক আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ন’টায় দোহার উপজেলার বেগম আয়েশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের অডিটোরিয়াম কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোবাশ্বের আলমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা ম্যাজিস্ট্রেট মো. শহিদুল ইসলাম।

প্রধান অতিথি বক্তব্য ঢাকা জেলা ম্যাজিস্ট্রেট মো. শহিদুল ইসলাম বলেন, ইউনিয়ন পরিষদের নির্বাচন অবাধ ও সুষ্ঠ ও নিরপেক্ষ হবে। সেই লক্ষে আমাদের সবাইকে আচারবিধি মেনে চলতে হবে। মোটরসাইকেল শোভাযাত্রা করা যাবে না। স্টিকার লাগানো যাবে না। এবং নির্বাচনের আগে যাদের বৈধ অস্ত্র আছে তারা থানায় জমা দিতে হবে। নির্বাচনের সময় কোন শক্তি ব্যাবহার করা যাবে না।

তিনি আরো বলেন, পুলিশকে ব্যবহার করা যাবে এ ধারণা মাথায় থেকে নামিয়ে দিতে হবে। ভোট কেন্দ্র টুকে জোর করে ভোট দিতে বাধ্য করলে তাকে আইন অনুযায়ী সাজা দেওয়া হবে। মাঠে আমাদের নির্বাহী ম্যাজিস্ট্রেট থাকবে।

অন্য খবর  ডাকাতের দখলে ঢাকা-নবাবগঞ্জ আঞ্চলিক মহাসড়ক

দোহার উপজেলা নির্বাচন কর্মকর্তা রেজাউল করিমের সঞ্চালনা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপ পরিচালক মো. আবু জাফর রিপন, ঢাকা জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো. মুনীর হোসাইন খান, দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোস্তফা কামাল, বেগম আয়েশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিক কুলছুম বেগম সহ ইউপি নির্বাচনে বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা।

মন্তব্য