আলমগীর হোসেনকে রিয়াদে প্রবাসী সংবর্ধনা

732
আলমগীর হোসেনকে রিয়াদে প্রবাসী সংবর্ধনা

সৌদি আরবের রিয়াদে দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন কে ঢাকা-দোহার উপজেলার প্রবাসীদের উদ্যোগে সংবর্ধণা দেয়া হয়েছে।

(১৬ জুলাই )  সৌদি আরব রিয়াদে হারাস্হ নায়গ্রা হেটেলে সংবর্ধণা দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্হিত ছিলেন,  দোহার উপজেলা পরিষদের আওয়ামীলীগের নব নির্বাচিত চেয়ারম্যান দোহার উপজেলার আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন।

সংবর্ধণায় সালাউদ্দিন মোড়লের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা মুরাদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য  রাখেন আল কাসিম আওয়ামীলীগ ইউনিটের সভাপতি আব্দুর রহিম বেপারী।

এই সময় বিশেষ  অতিথি হিসাবে উপস্হিত ছিলেন সৌদি আরব আওয়ামীলীগের সভাপতি সালাউদ্দিন ফারুক, সাধারন সম্পাদক  সেলিম ভূঁইয়া, সৌদি আরব প্রবাসী অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের প্রধান উপদেষ্টা, রিয়াদ মহানগর  আওয়ামীলীগের সহ- সভাপতি মোঃ জাকির হোসেন, রিয়াদ মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক  এম মাহাবুব রহমান,  রিয়াদ আওয়ামী যুবলীগের সভাপতি এম আর জলিল রেজা, রিয়াদ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক  শহিদুল ইসলাম।

অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে  আলমগীর হোসেন বলেন, আপনারা বউ, বাচ্চা, মা, বাবা, ভাই, বোন সবাইকে ছেড়ে মাথার ঘাম পায়ে ফেলে, নিজের পরিবার ও দেশের অর্থনৈতিক চাকা সচল রাখছেন। আপনাদের পাঠানো টাকা দিয়ে যেমন আপনার পরিবার সচল হচ্ছে, তেমনি আপনার রেমিট্যান্সে দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার একান্ত প্রচেষ্টায় পদ্মা সেতুর মতো কাজ নিজেদের অর্থায়নে শুরু হয়েছে এবং দেশের প্রতিটি সেক্টরে উন্নতি হচ্ছে। আলমগীর হোসেন আরও বলেন দোহার কে মাদক মক্ত করা হবে।  দোহারে হবে আধুনিক শহর, মৈনট ঘাট কে দর্শনীয় স্হান করা হবে। এবং দোহারে সবাইকে বিনিয়োগ করতে বলেন।

অন্য খবর  নবাবগঞ্জে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

দোহার বাসী আলমগীর হোসেনের কাছে দাবী করন আমরা ত্রাণ চাই না, আমরা রিলিফ চাই না, আমরা চাই পদ্মা নদীর বাধঁ।

Comments

comments