আমার স্বপ্ন দোহার নবাবগঞ্জের উন্নয়নঃ সালমা ইসলাম

556
আমার স্বপ্ন দোহার নবাবগঞ্জের উন্নয়নঃ সালমা ইসলাম

দোহার-নবাবগঞ্জের মানুষ আমাকে ভালোবেসে ভোট দিয়ে সংসদে পাঠিয়েছেন। সেজন্য সংসদে আমি তাদের সমস্যার কথা তুলে ধরতে চাই। আর এ প্রক্রিয়ার মধ্য দিয়ে নবাবগঞ্জবাসীর সার্বিক উন্নয়ন করতে চাই। নবাবগঞ্জবাসীর উন্নয়ন করাই এখন আমার একমাত্র স্বপ্ন ও ইচ্ছা। শুক্রবার বিকালে নবাবগঞ্জের শোল্লা ইউনিয়নের কোণ্ডা এলাকায় কালীগঙ্গা নদীভাঙন পরিদর্শন শেষে আয়োজিত মতবিনিময় সভায় সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি এসব কথা বলেন।

 

শোল্লা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবদুল মতিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় সালমা ইসলাম এমপি আরও বলেন, নদীভাঙনে দুর্দশাগ্রস্ত মানুষের পাশে আমি আছি। বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সার্বিক সহযোগিতায় যাতে মানুষের কল্যাণে কাজ করতে পারি সে চেষ্টাই আমি করে যাব।

 

গত ৩ বছরে নির্বাচনী এলাকার উন্নয়নের কথা তুলে ধরে সালমা ইসলাম বলেন, দোহারে নদী ভাঙনরোধ প্রকল্প পাস, দোহার-নবাবগঞ্জ কলেজ সরকারিকরণ, পাড়াগ্রাম সেতু, শোল্লা খতিয়া সেতু, বান্দুরা নুরনগর সেতু নির্মাণসহ অনেক কাজই এ সময়কালে সম্পন্ন হয়েছে। এছাড়া ২০ কোটি টাকার উন্নয়ন প্রকল্প চলমান রয়েছে। চলতি অর্থবছরে আরও ২৪ কোটি টাকা ব্যয়ে রাস্তঘাট নির্মাণের উদ্যোগ নেয়া হয়েছে। এই কাজও দ্রুত শুরু হবে।

অন্য খবর  ঢাকা-১ আসনে সালমান এফ রহমানের মনোনয়নপত্র দাখিল

 

নদীভাঙন এলাকা পরিদর্শনে গেলে ওই এলাকার শত শত নারী-পুরুষ সালমা ইসলামকে স্বাগত জানান। এ সময় তিনি এলাকার উন্নয়নে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

 

মতবিনিময় সভা ও নদীভাঙন এলাকা পরিদর্শনকালে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা খন্দকার নুরুল আনোয়ার বেলাল, জাতীয় পার্টি নেতা শরফুদ্দিন শরীফ, জুয়েল আহমেদ প্রমুখ সালমা ইসলামের সঙ্গে ছিলেন।

Comments

comments