আমরা এক থাকলে দোহার সমৃদ্ধশালী জনপদ হবে – ভাইয়ের জানাযায় আব্দুল মান্নান খান

477
আব্দুল মান্নান খান

আমরা এক থাকলে দোহার সমৃদ্ধশালী জনপদ হবে। আমার আসা আমরা সবাই ঐক্যবদ্ধ থাকলে এই অঞ্চলে স্বপ্নের বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দরও নির্মিত হবে। সেই জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। সোমবার বাদ মাগরিব নিজের ছোট ভাই বোরহান উদ্দিন খানের জানাযায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক গৃহায়ন ও গনপূর্ত প্রতিমন্ত্রী এ্যাডভোকেট আব্দুল মান্নান খান এই কথা বলেন। এই সময় ছোট ভাই এর মৃত্যুর শোকে তিনি কান্নায় ভেংগে পড়েন।

এ সময় এ্যাডভোকেট আব্দুল মান্নান খান বলেন, এমন কষ্ট যেন কোন শত্রুর ও না হয়। আমি কিভাবে আমার ভাইয়ের হাসিমাখা মুখ ভুলে যাবো? আপনারা আমার ভাই ও আমাদের জন্য দোয়া করবেন।  তিনি বলেন, আল্লাহ যেন এই শোককে বইবার শক্তি আমাকে দেন। তিনি আরো বলেন, এইখানে আজ উপস্থিত আছেন হুদা ভাই, সালমান ভাই সহ দোহার নবাবগঞ্জের নেতৃবৃন্দ। আমি আশা করি, এই নেতৃবৃন্দ একসাথে থাকলে আমার স্বপ্নের আড়িয়াল বিলে বিমানবন্দর হবেই। বংগবন্ধু স্যাটালাইট সিটি হবেই।

আব্দুল মান্নান খান

বোরহান উদ্দিন খানের জানাযায় আরো উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, সাবেক যোগাযোগমন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন, দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

অন্য খবর  বাহ্রা ও কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার নামে অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগ

Comments

comments