মূল বিষয়বস্তুতে যান

আপনি এখানে

Ad:youngjournalist

younjournalist

মুন্সীগঞ্জে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত

সোম, 05/21/2012 - 18:03

স্টাফ রিপোর্টার ♦ সোমবার সকালে মুন্সীগঞ্জে জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত মুন্সিগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
বিগত এক মাসের জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সভায় আলোচনা করা হয়। সভায় উঠে জেলার সিরাজদিখান উপজেলায় অবৈধভাবে বালু উত্তোলন ও বালুরচর বাজারের খাস কালেকশনের টাকা নিয়ে সংঘর্ষের ঘটনা। এই ঘটনা নিয়ে সভায় গভীর উদ্বেগ প্রকাশ করা হয়েছে এবং এ বিষয়ে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়ার ব্যাপারে আলোচনা ও সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
এ সময় সভায় বালুরচর বাজারে অস্থায়ী পুলিশ ক্যাম্প স্থাপনের দাবি তুলেছেন উপজেলা নির্বাহি কর্মকর্তা এবং এক আওয়ামী লীগ নেতা। এছাড়া ঢাকা মাওয়া মহাসড়কে চলাচলকারী বাসে ডাকাতি, মেঘনা নদীতে ডাকাতি, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকর্তা নিয়ে বক্তব্য তুলে ধরেন কমিটির সদস্যরা।
মুন্সীগঞ্জের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এস এম মাহফুজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার সাহাবুদ্দিন খাঁন, জেলা আ. লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান, যুগ্ম সম্পাদক তোফাজ্জল হোসেন, মুন্সীগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক কাজী সাব্বির আহমেদ দীপু, টঙ্গিবাড়ী উপজেলা আ. লীগের সভাপতি জগলুল হাওলাদার ভুতু প্রমুখ।
এ সময় জেলার ছয় উপজেলার নির্বাহি কর্মকর্তা, জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তাসহ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

শ্রেণীবিভাগ: 

Premium Drupal Themes by Adaptivethemes