আওয়ামী লীগ নেতা নুরুল হক ব্যাপারীর বাড়িতে ডাকাতি

754
নুরুল হক ব্যাপারী

ঢাকা দোহারের নারিশা ইউনিয়নের পশ্চিমচর এলাকায়   নূরুল হক ব্যাপারীর বাড়িতে গত বুধবার রাতে ডাকাতির ঘটনা ঘটেছে। আনুমানিক রাত তিনটার দিকে এই ডাকাতির ঘটনা ঘটে।

ঘটনাস্থলে গিয়ে জানা যায়,আট সদস্যের একটি ডাকাতদল প্রথমে বিল্ডিংয়ের গেটের তালা ভেঙে এবং জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে।পরবর্তীতে বিল্ডিংয়ে থাকা পরিবারের চারজন সদস্যকে গামছা দিয়ে হাত-মুখ বেধে মারধর করে এবং ডাকাতি করে পালিয়ে যায়। এ সময় বাড়ির ভেতর চারজন সদস্যের মধ্যে নূরুল হক ব্যাপারীর ভাই,ভাইয়ের বউ,ভাতিজা এবং ভাতিজি ছিল।

নূরুল হক ব্যাপারীর ভাতিজা সিফাত নিউজ৩৯ কে জানান,আট সদস্যের ডাকাত দলের মধ্যে চারজন বিল্ডিংয়ের ভেতরে প্রবেশ করেন এবং আমাদের হাত,পা এবং মুখ বেধে মারতে থাকে।এ সময় ডাকাতদের হাতে দেশীয় অস্ত্র ছিল।পরবর্তীতে তারা রুমের আলমারি ভাঙ্গে এবং নগদ এক লক্ষ পাঁচ হাজার টাকাসহ একটি স্বর্নের কানের দুল ও দুইটি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়।

নুরুল হক ব্যাপারী

এ সময় নূরুল হক ব্যাপারী নিউজ৩৯কে বলেন,ঘটনার সময় আমি ঢাকাতে ছিলাম। আজ সকালে খবর পেয়ে বাড়িতে আসি।তিনি আরো বলেন,এই ব্যাপারে আমি দোহার থানায় একটি মামলা করেছি।বিষয়টি পুলিশ তদন্ত করছেন এবং ৪৮ ঘন্টার মধ্যে ডাকাতদের গ্রেফতার করবে বলে আমাকে আশ্বস্ত করেছেন।

আপনার মতামত দিন