আমিই ঢাকা জেলা বিএনপির সভাপতি – ব্যারিস্টার নাজমুল হুদা

380

নিউজ ৩৯ ডেস্ক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য নাজমুল হুদা নিজেকে আবারো ঢাকা জেলা বিএনপির সভাপতি বলে দাবী করেছেন। ঢাকা জেলা বিএনপির দায়িত্বপ্রাপ্ত সভাপতি আবদুল মান্নান লবিং করে এই পদে আছেন বলে তিনি দাবী করেন। তিনি বলেন এ কথা বলা যাবে না যে বিএনপিতে কোন লবিং নেই। লবিং আছে কিছু কিছু ক্ষেত্রে। আর আব্দুল মান্নান সেই কাজটিই করে যাচ্ছেন। রবিবার জাতীয় প্রেসক্লাবে এই বিষয়ে সংবাদ সম্মেলনে ব্যারিস্টার নাজমুল হুদা এ কথা বলেন।

সাবেক যোগাযোগ মন্ত্রী এই বিএনপি নেতা বলেন, ‘আমাকে যখন ঢাকা জেলা বিএনপি থেকে বহিষ্কার করা হয়, তখন প্রাথমিক সদস্যপদ থেকেও বহিষ্কার করা হয়। পরে সেটা আবার ফিরিয়েও দেওয়া হয়েছে। সেই হিসেবে আমি ঢাকা জেলা বিএনপির সভাপতি। আর দলের গঠন তন্ত্র তেও তাই বলা আছে।  তিনি বর্তমান সভাপতি হিসাবে যে দায়িত্ব পালন করছে  তানিয়েও প্রশ্ন তোলেন। তিনি দলের দলের দপ্তর সম্পাদক রিজভী আহমেদের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন।

নাজমুল হুদা জানান যে এ ব্যাপারে তিনি দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে  কথা বলেছেন। আশা করছেন অতি শীঘ্রই এ ব্যাপারে  সমাধান হবে।  তিনি বলেন, ‘ আগামী ২২ তারিখে ধামরাইয়ে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জনসভা হবে। সেখানে আমি ঢাকা জেলা বিএনপির সভাপতি হিসেবে অংশ নেব।’

অন্য খবর  দোহারে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের আনন্দ মিছিল

নাজমুল হুদা বলেন, ‘এ নিয়ে দলের মধ্যে যাতে কোনো বিভ্রান্তি তৈরি না হয়, সেটা জানাতেই সংবাদ সম্মেলন করছি।’

আপনার মতামত দিন