জয়পাড়ায় গুণীজন সংবর্ধনায় নায়ক আলমগীর

287

মো. মামুন, নিউজ ৩৯ ♦ “টেন্ডারবাজি, চাঁদাবাজি, ভূমিদখল ও সন্ত্রাসীদের জন্য আওয়ামী লীগ নয়। এগুলো যারা করবে, তাদের স্থান হবে জেলখানা।“  শুক্রবার সন্ধ্যায় দোহার উপজেলায় জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে যুবলীগের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রতিমন্ত্রী মান্নান খান এ কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী মান্নান খান আরও বলেন, “জনগণের ভোটে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। তাই জনগণের স্বার্থবিরোধী কাজ করলে ভবিষ্যতে আস্তাকুঁড়ে নিক্ষেপ হতে হবে।“

দোহার নবাবগঞ্জের শিক্ষা প্রসঙ্গে বলেন তার ও তার দলের প্রচেষ্টায় সারাদেশে শিক্ষার মান অনেক উন্নত হয়েছে, এরই ধারাবাহিকতায় এবছর দোহার-নবাবগঞ্জে এএসসিতে পাশের হার ছিল ৯৯ শাতাংশ ও শিক্ষার্থীদের বিদ্যালয়ে উপস্থিতির হার ছিল ৯৭.৫ শতাংশ।

বিদ্যুৎ প্রসঙ্গে বলেন নবাবগঞ্জের কৈলাইলে ৫০ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্র হয়ে গেলে দোহার-নবাবগঞ্জে বিদ্যুতের সমস্যা আর থাকবে না।

তিনি বক্তব্য তাঁর আত্মীয়স্বজনদের ইঙ্গিত করে বলেন, “আমার নাম বিক্রি করে কেউ যদি অবৈধ সুবিধা নিতে চায়, তাকে চিহ্নিত করে পুলিশে দিন।“

গুনিজন সংবর্ধনা

বক্তব্য রাখছেন প্রতিমন্ত্রী এ্যাড. আ. মান্নান খান

যুবলীগের সভাপতি ও সংসদ সদস্য মীর্জা আজম বলেন “মহাজোট সরকারকে বিপদে ফেলতে ও যুদ্ধাপরাধীদের বিচারকার্য বাধাগ্রস্ত করতে একটি মহল দেশে নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা করছে। মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি ও মুক্তচিন্তার মানুষকে ঐক্যবদ্ধ হয়ে যেকোনো ষড়যন্ত্রের মোকাবিলা করতে প্রস্তুত থাকতে হবে।“

অন্য খবর  নবাবগঞ্জ হলিক্রসে শিল্পকলার শাখা উদ্বোধন

অনুষ্ঠানে বিশেষ অতিথি চিত্রনায়ক আলমগীর বলেন, “দেশে প্রত্যেক সরকারই ক্ষমতায় এসে মুক্তিযোদ্ধার তালিকা তৈরি করে। সরকারগুলোর উচিত রাজাকারের তালিকা তৈরি করে তাদের চিহ্নিত করা। কিন্তু সেসময় বাংলাদেশে যত নাগরিক ছিল সবাই কোনো না কোনোভাবে মুক্তিযোদ্ধা। তাই সরকারের উচিত রাজাকারের তালিকা তৈরী করা।“

গুনিজন সংবর্ধনা

বক্তব্য রাখছেন অভিনেতা আলমগীর

অনুষ্ঠানে চারজন গুণীকে সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনা প্রাপ্ত ব্যক্তিরা হলেন জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালেয়র প্রাক্তন শিক্ষক সুধীর চন্দ্র রায়, বিলাসপুর ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন মোল্লা, সাহিদা আক্তার ও বিশিষ্ট গীতিকার হাসান মতিউর রহমান।

গুনিজন সংবর্ধনা

যুবলীগের আহ্বায়ক রাহীম কমিশনারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ মির্জা আজম এমপি, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ এমপি, জাতীয় কমিটির সদস্য আবদুল বাতেন মিয়া, মেজর জেনারেল (অব.) ডা. এ আর খান, স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি নির্মল রঞ্জন গুহ, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী আহসান খোকন প্রমুখ।

অনুষ্ঠানের শেষাংশে সাংস্কৃতিক সন্ধ্যায় গান পরিবেশন করেন আঁখি আলমগীর, পলাশসহ অন্যান্য শিল্পীরা, ও নৃত্য পরিবেশন করে ঈগল গ্রুপ।

আপনার মতামত দিন