কার্তিকপুরে নতুন হাসপাতাল চালু

273

আবু নাইম ♦ দোহারের পশ্চিমাঞ্চলের প্রথম হাসপাতাল চালু হল কার্তিকপুরে।

কুসুমহাটি, নয়াবাড়ী এই এলাকার মানুষের বহুদিনের দাবী একটা পূর্নাঙ্গ হাসপাতাল। সরকারীভাবে না হলেও বেসরকারী ভাবে অবশেষে এ এলাকার মানুষের হাসপাতালের এই চাহিদার কথা মাথায় রেখে একটি পূর্নাঙ্গ জেনারেল হাসপাতাল প্রতিষ্ঠা করা হলো। গত ২ নভেম্বর এক আড়ম্বর পূর্ন অনুষ্ঠানে কার্তিকপুর বাজারে কার্তিকপুর বাজারের উদ্বোধন করা হলো দোহার-নবাবগঞ্জ জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনোষ্টিক সেন্টার লি:।

উদ্বোধন অনুষ্ঠানে দোহার-নবাবগঞ্জ জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনোষ্টিক সেন্টার লি: এর চেয়ারম্যান বলেন এ “এলাকার মানুষের স্বাস্থ সেবা নিশ্চিত করতে এ হাসপাতাল স্থাপন করা হয়েছে।“ এই হাসপাতালে সব সময় ডাক্তার থাকার কথা নিশ্চিত করেছেন। বক্তব্য প্রদান শেষে হাসপাতাল উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্রনাথ দত্ত।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলি আহসান (খোকন) শিকদার, আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রথিন্দ্রনাথ, দোহার-নবাবগঞ্জ জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনোষ্টিক সেন্টার লি: এর চেয়ারম্যান মো: মোসলেম খান, দোহার উপজেলা স্বাস্থ কর্মকর্তা ডা: গঙ্গাঁ গোবিন্দ পাল, নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ কর্মকর্তা ডা: শ্যামলাল পাল, বাংলাদেশ সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ, কুসুমহাটি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হাফেজ ক্বারী আ: ওয়াহাব (দোহারী) ও সাবেক চেয়ারম্যান মাহবুবুর রহমান পান্নু।

Comments

comments