তোফাজ্জল চৌধুরী কলেজে দুই গ্রামের শিক্ষার্থীর মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া

357

মোঃ আব্দুর রহমান, নিউজ ৩৯ ♦ ২০শে অক্টোবর বৃহষ্পতিবার তোফাজ্জল হোসেন চৌধুরী কলেজে দুই গ্রামের শিক্ষার্থীর মধ্যে হাতুড়ি, চাপাতি ও ধারালো অস্ত্রসহ ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। গ্রাম দুটি হল বক্তারনগর এবং শিকারীপাড়া।

এই ঘটনায় কেউ গুরুতর আহত না হলেও আহতের সংখ্যা অগণিত। রাসেল নামের এক প্রাক্তণ ছাত্র বক্তারনগরের রাজ্জাক নামের দ্বাদশ শ্রেণীর এক ছাত্রকে চড় মারে। চড় মারার কারন হিসেবে রাসেল জানায় রাজ্জাক একটি মেয়েকে উক্ত্যাক্ত করে। রাজ্জাক এই অভিযোগ অস্বীকার করে, এবং মেয়েটিও জানায় সে রাজ্জাককে চেনে না।

ঐই ঘটনা শিক্ষকদের জানানো হলে তারা এর একটি সুষ্ঠু সমাধানের জন্য রাসেলসহ শিকারীপাড়া ও বক্তারনগরের কিছু শিক্ষার্থীদের সাথে অফিস রুমে আলোচনায় বসেন। আলোচনাচলাকালে বাইরে থাকা শিক্ষার্থীদের মাঝে গুঞ্জন উঠতে থাকে।

এরপর শিকারীপাড়া গ্রামের শিক্ষার্থীরা ও বক্তারনগর গ্রামের শিক্ষার্থীরা ভাগ হতে থাকে। আলোচনা শেষ হতে না হতেই কিছু বুঝে ওঠার আগেই দুই গ্রামের শিক্ষার্থীদের মাঝে সংঘর্ষ বেধে যায়। শিকারীপাড়া গ্রামের শিক্ষার্থীরা হাতুড়ি চাপাতি নিয়ে আসে এবং বক্তারনগর গ্রামের শিক্ষার্থীদের উপড় হামলা করে। জবাবে বক্তারনগর গ্রামের শিক্ষার্থীরা বাঁশ ইট পাটকেল ছুড়তে থাকে।

অন্য খবর  দোহার-নবাবগঞ্জে বিদ্যূতের চাহিদা ৪০ মেগাওয়াট, সরবরাহ ১৫ মেগাওয়াট

ধীরে ধীরে সংঘর্ষ চরমে উঠে। শিক্ষকরা বাঁধা দিতে গেলে তারা আহত হন। এক পর্যায়ে এক পর্যায়ে দুই গ্রামের শিক্ষার্থীরা কলেজে ঢুকে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করার জন্য নবাবগঞ্জ থানায় ফোন করা হয়। পুলিশ আসার প্রায় ৩০ মিনিট পর পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়। এরপর শিক্ষার্থীদের কলেজ থেকে চলে যাওয়ার নির্দেশ দেন কর্তব্যরত পুলিশ।

আপনার মতামত দিন