নবাবগঞ্জে গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু

266

আল-আমিন/ আবু নাইম তাইমিয়া, নিউজ ৩৯ ♦ অস্বাভাবিকভাবে মৃত্যু হয়েছে নবাবগঞ্জ উপজেলার আশাপুর গ্রামের মো: হালিম হোসেনর মেয়ে সম্পা আক্তার(১৮)-এর।  হালিম হোসেনের মেয়ে সম্পার বিয়ে হয়েছিল আট মাস আগে চাড়াখালি গ্রামের ব্যবসায়ী হাসান ব্যাপারীর(২৮) সাথে। সম্পার স্বামী হাসান ঢাকায় ব্যবসায় করেন।

এলাকাবাসী সূত্রে জানা যায় পারিবারিক কারনে প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। কয়েকদিন আগে এর রেশ ধরে সম্পা তার বাবার বাড়ী চলে আসে।

এরই মাঝে গত ১৬ অক্টোবর মার সাথে সম্পার কথা মোবাইল নিয়ে কথা কাটাকাটি হয়। সম্পার সহপাঠি মুরাদ খান জানান সম্পার সাথে তার সাবেক প্রেমিকের কথা বলার সময় তার মার কাছে আটক হয়। এসময় তার মা তার কাছ থেকে মোবাইল ফোন নিয়ে যায়। এসময় সম্পা হুমকি দেয় যে তাকে ফোন ফেরত না দিলে সে আত্মাহত্যা করবে।

এই কারনে সম্পা পিপড়া মারার ঔষুধ খায়। বিকালের দিকে সে সবাই কে বলে যে তার খারাপ লাগছে। তাকে এরপর নবাবগঞ্জ হাসপাতালে নিয়ে আসা হয়, সেখান থেকে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।  এরপর দ্রুত তার অবস্থার অবনতি হতে থাকে। সেখানে রাত ২টার দিকে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

আপনার মতামত দিন