নিজ ব্যবসা প্রতিষ্ঠানে কেরানীগঞ্জে গার্মেন্টস ব্যবসায়ী খুন

266

স্টাফ রিপোর্টার

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার চরকালিগঞ্জে মঙ্গলবার অলি নগর এলাকায় নিজের ব্যবসা-প্রতিষ্ঠানের কর্মচারীদের হাতে খুন হয়েছেন মো. নুরুজ্জামান (৩৬) নামে এক গার্মেন্টস ব্যবসায়ী।  বেতন-বোনাসের টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে এ হত্যাকা- ঘটেছে বলে জানা গেছে। এ ঘটনায় পুলিশ  ৫ জনকে আটক করেছে।

স্থানীয় ব্যবসায়ী ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর ১২টায় কেরানীগঞ্জ গার্মেন্টস পল্লী অলিনগর এলাকার আসমা সিটি টাওয়ারের নুর প্যান্ট হাউসের মালিক মো. নুরুজ্জামান তার ব্যবসা প্রতিষ্ঠানে আসলে কর্মচারীরা একজোট হয়ে তাকে ঘিরে বেতন-বোনাসের টাকা নিয়ে বাকবিতণ্ডা হয়।

একপর্যায়ে তারা দোকানের সাটার বন্ধ করে কাঁচি দিয়ে নুরুজ্জামানের শরীরের বিভিন্ন অংশে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয় ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

ঘটনার পর কর্মচারী সজিব (১৫), শরীফ (১৯) ও আরিফ (২৫),ফরহাদ (২০) এবং সোহেল (২২) পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাদের আটক করে বেঁধে রাখেন।

এদিকে, এ হত্যাকাণ্ডের খবর ছড়িয়ে পড়লে এলাকার শত শত ব্যবসায়ী হত্যাকারীদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেন এবং ৩ ঘণ্টা সড়ক অবরোধ করে রাখেন।

সংবাদ পেয়ে র‌্যাব ও পুলিশ ঘটনাস্থল থেকে কঠোর নিরাপত্তায় লাশ ও আটকদের থানায় নিয়ে যায়। লাশ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Comments

comments