সরকার বিরোধী আন্দোলন সংগ্রামে সবাইকে প্রস্তুত থাকতে হবে—ব্যাঃ নাজমুল হুদা

308

স্টাফ রিপোর্টার

সোমবার হয়ে গেল  দোহার থানা বি এন পি’র উদ্যোগে ধোয়াইর  মদীনাতুল উলুম কওমিয়া মাদ্রাসাতে বিশাল কলেরবে ও সকল স্তরের নেতাকর্মীদের উপস্থিতিতে এক দোয়া ও ইফতার মাহফিল। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বি এন পি’র প্রতিষ্ঠাতা সদস্য  ও সাবেক যোগাযোগমন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা। এতে সভাপতিত্ব করেন দোহার থানা বি এন পি’র আহবায়ক জনাব কামরুল হুদা।

অনুষ্ঠানটির আয়োজন করে দোহার থানা বি এন পি ও এর অঙ্গসংগঠন। এতে নেতাকর্মীদের মাঝে চাঞ্চল্য ও উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়। শাইনপুকুর থেকে দলীয় নেতাকর্মীদের প্রায় ১২০টি মোটর সাইকেল শোভাযাত্রার মাধ্যমে তিনি অনুষ্ঠান স্থলে আসেন। প্রায় ৪০০০ হাজার নেতাকর্মী ও আগত অতিথিদের উপস্থিতে বিকাল ৫ টায় হাফেয নজরুল ইসলামের কোরআন তেল্যাতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানটি দুটি পর্বে সমাপ্ত হয়।

প্রথমভাগে দোয়া ও ইফতার মাহফিল এবং দ্বিতীয়ভাগে ছিল প্রধান অতিথি ও সভাপত্তির বক্তব্য। দোয়া পরিচালনা করেন কুসুমহাটি ইউনিয়ন এর চেয়ারম্যান হাফেয আঃ ওয়াহাব দোহারী । দোয়ায় দেশ,জাতি,বি এন পি, বেগম খালেদা জিয়া ও নাজমুল হুদার কল্যাণ কামনা করা  হয়।
অনুষ্ঠানের দ্বিতীয় অংশে সভাপতির বক্তব্যে জনাব কামরুল হুদা দলীয় নেতাকর্মী সহ দোহার থানাবাসীকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানান।
প্রধান অতিথির বক্তব্যে জনাব ব্যাঃ নাজমুল হুদা দলীয় নেতাকর্মীদের আরও বেশী ত্যাগের মানসিকতা নিয়ে দলীয় ঐক্যকে শক্তিশালী ও সুসংহত করার প্রতি জোর দেন। এছাড়া সংকীর্ণ মানুসিকতার উরধে উঠে আগামী দিনে ভেদাভেদ ভুলে এক হয়ে কাজ করার পরামর্শ দেন। এছাড়া যে কেউ দেশ ও মানুষ বাঁচানোর স্বার্থে জাতীয়তাবাদী পতাকায় আসতে চাইলে তাকেও বরণ করার ঘোষণা দেন। আগামী দিনে সরকার বিরোধী আন্দোলন সংগ্রামে সবাইকে প্রস্তুত থাকতে বলেন।

 

অন্য খবর  নবাবগঞ্জে লিচু চাষে স্বাবলম্বী কৃষক

Comments

comments