৪০ বছরের ইতিহাসে দোহারে এত সুন্দর ও সুষ্ঠু নির্বাচন হয়নি: অ্যাড আ. মান্নান খান

374

স্টাফ রিপোর্টার: সোমবার দোহার উপজেলাধীন ৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভাতে ভিজিএফ এর চাউল বিতরণ করেন গৄহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী অ্যাড আঃ মান্নান খান। কর্মসূচির অংশ হিসেবে কুসুমহাটি ইউনিয়নে

এক বক্তব্যে তিনি বলেন ৪০ বছরের ইতিহাসে দোহারে এত সুন্দর ও সুষ্ঠু নির্বাচন হয়নি। কার্ড বিতরণ প্রসঙ্গে তিনি বলেন ভি জি এফ কার্ড গুলো এলাকার মেম্বার ও চেয়ারম্যানরা মিলে করেছেন। এখানে কোন রাজনৈতিক হস্তক্ষেপ চালান হয়নি। তিনি আরও বলেন কোন সরকারই ঈদের আগে জনগণকে চাউল দেয়নি। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে বিগত ৩ বছর যাবত দোহার- নবাবগঞ্জবাসীর জন্য আমি চাল নিয়ে আসছি।

এলাকার রাস্তাঘাটের দুরবস্থা ও জনদুরভগের ব্যাপারে তিনি বলেন বর্ষার সময় বিধায় কাজ করা হচ্ছে না। বর্ষা চলে গেলে অতি দ্রুত কাজ করা হবে। এ সময় উপস্থিত ছিলেন দোহার থানা ইউ এন ও, ওসি, ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, কুসুমহাটি আওয়ামীলীগ নেতা আঃ কাদের মণ্ডল ও স্থানীয় চেয়ারম্যান হাফেয আঃ ওয়াহাব দোহারী। 

তিনি মোট ভি জি এফ ১৪৭০০টি কার্ডে চাল বিতরণ করেন। কর্মসূচির অংশ হিসেবে তিনি  বেলা ৯.০০ ঘটিকা মুকসেদপুর ইউনিয়ন এর মৌরা বাজারে ১৪০০ টি কার্ডে, বেলা ৯.১৫ ঘটিকা নারিশা ইউনিয়ন এর ইউ পি ভবনে ১৭৫০ টি কার্ডে ,বেলা ৯.৪৫ ঘটিকা সুতারপারা ইউনিয়ন এর ইউ পি ভবনে ১৬৩০ টি কার্ডে ,বেলা ১০.১৫ ঘটিকা বিলাশপুর ইউনিয়ন পদ্মা হাই স্কুল ভবনে ১৩০০ টি কার্ডে ,বেলা ১০.৪৫ ঘটিকা মাহমুদপুর ইউনিয়ন এর ইউ পি ভবনে ১২৩০ টি কার্ডে ,বেলা ১১.১৫ ঘটিকা রাইপারা ইউনিয়ন এর ইউ পি ভবনে ১৬৬০ টি কার্ডে ,বেলা ১১.৪৫ ঘটিকা কুসুমহাটি ইউনিয়ন কার্তিকপুর স্কুল ভবনে ১৪২০ টি কার্ডে ,বেলা ১২.০০ ঘটিকা নয়াবাড়ি ইউনিয়ন এর ইউ পি ভবনে ১৩১০ টি কার্ডে  এবং বেলা ১২.৩০ ঘটিকা দোহার পৌরসভার  পৌর ভবনে ৩০০০ টি কার্ডে চাল বিতরণ করেন।

আপনার মতামত দিন