দোহারে কিন্ডারগার্ডেন এসোসিয়েশনের চিত্রাঙ্কন প্রতিযোগীতা

230
দোহারে কিন্ডারগার্ডেন এসোসিয়েশনের চিত্রাঙ্কন প্রতিযোগীতা

দোহারে কিন্ডার গার্টেন এসোসিয়েশনের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০১৮ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার উপজেলার অক্সফোর্ড বেবী কেয়ার হোমস-এর প্রাঙ্গণে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কে, এম, আল-আমিন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দোহার থানার ওসি সিরাজুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার হিন্দোল বারী, জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক হায়াত আলী মিঞা, উপজেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশনের সভাপতি একলাল উদ্দিন আহমেদ, সাধারন সম্পাদক এমারত হোসেন এমরান প্রমূখ।

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় তিনটি গ্রুপে প্রতিযোগিতা হয় ক,খ,গ। ক গ্রুপে এ অংশ গ্রহন করে ৩৩ জন এখান থেকে প্রথম স্থান অধিকার করেন অক্সফোর্ড বেবী কেয়ার হোমসের নার্সারি ছাত্রী মিথিলা।  ২য় হন মাহিমা হাসান ঐশী, ৩য় স্থান হয় সুমি আক্তার। খ গ্রুপে এ অংশ গ্রহন করেন ৩৭ জন। এই খ গ্রুপে প্রথম স্থান অধিকার করেন অক্সফোর্ড বেবী কেয়ার হোমসের ২য় শ্রেণীর ছাত্রী শাহরিন ফাতেমা ইরিন। ২য় হন মারুফ  হোসেন ও ৩য় স্থান অধিকার হন বাস্তা কিন্ডারগার্টেনের ২য় ছাত্রী ত্যায়েবা হাসান মুগ্ধতা।

অন্য খবর  জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের কমিটি গঠন: দোহারের আতিক সোহান সহ-সভাপতি নির্বাচিত

গ গ্রুপে এ অংশগ্রহন করেন ৩৯ জন। এখান প্রথম স্থান অধিকার করেন উদয়ন প্রিপারেটরী এন্ড হাই স্কুলের ৫ম শ্রেণীর ছাত্রী সামান্তা এরিন দিয়া, ২য় হন গ্রিণলিফ প্রিপারেটরী স্কুলের ৫ম শ্রেণীর ছাত্রী লাবিবা ইসলাম,  ৩য় হন ফেয়ার স্টার প্রিক্যাডেট স্কুলের ৫ম শ্রেণীর ছাত্রী সামিয়া মাহামুদ।

Comments

comments