নগ্ন ছবি তুলে টাকা দাবিঃ নবাবগঞ্জে মামলা করায় প্রাণনাশের হুমকিতে সংখ্যালঘু গৃহবধূ

84

ঢাকার নবাবগঞ্জের কৈলাইল ইউনিয়নের মালিকান্দা গ্রামের এক সংখ্যালঘু গৃহবধূ বখাটেদের বিরুদ্ধে মামলা করে বিপাকে পড়েছেন। ৪ আগস্ট নবাবগঞ্জ থানায় তথ্যপ্রযুক্তি আইনে মামলা করার পর থেকে তাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে আসামিরা। এরা হল- মালিকান্দা গ্রামের আনোয়ার হোসেন আয়নালের ছেলে আসিফ ওরফে বাবু ও পরান চৌধুরীর ছেলে মো. বিকাশসহ অজ্ঞাত কয়েকজন। এর মধ্যে পুলিশ বখাটে আসিফকে গ্রেফতার করেছে।

মামলা সূত্রে জানা গেছে, গত ১ আগস্ট বাসায় গোসল করার সময় গোপনে গৃহবধূর নগ্ন ছবি তুলে মোবাইল অ্যাপ ইমোর মাধ্যমে পাঠায় বখাটেরা। এরপর ইন্টারনেটে ছবি ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তিন লাখ টাকা দাবি করে। পরে তারা ১৫ হাজার টাকা দিলে সব ছবি মুছে ফেলার কথা জানায়। বিকাশে টাকা পাঠাতে ০১৮১৩৬৮১৬৮৩ নম্বরটি দেয়া হয়। পরে গৃহবধূ তথ্যপ্রযুক্তি আইনে মামলা করেন।

এদিকে বখাটে আসিফকে গ্রেফতারের পর তার স্বজনরা ক্ষিপ্ত হয়ে মামলা তুলে নিতে গৃহবধূ ও তার স্বামীকে প্রতিনিয়ত প্রাণনাশের হুমকি দিতে থাকে। এতে গৃহবধূর স্বামী ১৯ আগস্ট নিজের ও স্ত্রীর জীবনের নিরাপত্তা চেয়ে নবাবগঞ্জ থানায় বখাটে বিকাশের বাবা পরান চৌধুরী ও বিকাশের সহযোগী নয়াকান্দা আমবাগান এলাকার মেহেদী হাসান জেকির বিরুদ্ধে জিডি করেন। মেহেদী স্থানীয় প্রভাবশালী এমএ রশিদের ছেলে।

অন্য খবর  বিলুপ্তির মুখে দোহার-নবাবগঞ্জের ঐতিহ্যবাহী তাঁত শিল্প

Comments

comments