নারিশায় জাতীয়তাবাদী অনলাইন গ্রুপের ত্রান বিতরন

129
নারিশায় জাতীয়তাবাদী অনলাইন গ্রুপের ত্রান বিতরন

মৌসুমী বায়ুর প্রভাবে বৃষ্টিপাতে ভারত, নেপাল চীনের বন্যায় আক্রান্ত হয়েছে বাংলাদেশেও। এর প্রভাবে সারা দেশের মতো দোহার-নবাবগঞ্জেও দেখা দিয়েছে বন্যা। ক্রমাগত বৃষ্টিপাত ও পদ্মা বিধ্যত এই অঞ্চলে পদ্মার ক্রমাগত পানি বৃদ্ধি আক্রান্ত করেছে দোহার-নবাবগঞ্জের মানুষকেও। নবাবগঞ্জের জয়কৃষ্ণপুর, দোহারের নয়াবাড়ি, কুসুমহাটি, চর মাহমুদপুর, বিলাশপুর ও নারিশা ইউনিয়নেও বন্যাইয় আক্রান্ত হয়েছেন ৬০ হাজারের মতো মানুষ। আর এই বন্যা দুর্গতদের জন্য বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি বর্গ, সামাজিক প্রতিষ্ঠান, সরকারি সাহায্য এগিয়ে এসেছে। এরই ধারাবাহিকতায় বন্যা দুর্গতদের জন্য ত্রান দিয়ে সহায়তা করছে দোহার জাতীয়তাবাদী অনলাইন গ্রুপ নামের একটি সংগঠন।

দেশে বিদেশের মানুষদের সহায়তায় এই সংগঠনটি গতকাল ত্রান দিয়েছে নারিশা ইউনিয়নের পশ্চিম চর গ্রাগ দোহার জাতীয়তাবাদী অনলাইন গ্রুপের এই ত্রান বিতরন কার্যক্রম শুরু হয়। এই সময় গ্রুপের সদস্যরা বাড়ি বাড়ি যেয়ে বন্যা দুর্গতের হাতে ত্রান পৌছে দিয়ে আসেন। এসময় গ্রুপের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের সাবেক এমপি ফাহিমা হোসেইন জুবলী, দোহার জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সাজ্জাদ হোসেন হিটু, আওয়াল আকন্দসহ উপস্থিত ছিলেন দোহার জাতীয়তাবাদো অনলাইন গ্রুপের সদস্যরা।

অন্য খবর  দলমত নির্বিশেষে সবাইকে দোহারের উন্নয়ণে কাজ করতে হবে -ব্যারিষ্টার নাজমুল হুদা

এসময় জাতীয়তাবাদী অনলাইন গ্রুপের পক্ষ থেকে জানানো হয়, জাতীয়তাবাদী অনলাইন গ্রুপের পক্ষ থেকে এই ত্রান পর্যায়ক্রমে নয়াবাড়ি, কুসুমহাটি, মাহমুদপুর, বিলাশপুরেও পৌছে হবে।

Comments

comments