আরও শিরোপা চাই রিয়ালের

98
আরও শিরোপা চাই রিয়ালের

ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে উয়েফা সুপার কাপ জয়ের পর রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান জানিয়েছেন, এ মৌসুমে আরও শিরোপা জয়ের জন্য ক্ষুধার্ত তার দল। মেসিডোনিয়ার স্কপিয়েতে মঙ্গলবার রাতে কাসেমিরো ও ইসকোর গোলে ইউরোপা লিগ জয়ী ইউনাইটেডকে ২-১ ব্যবধানে হারায় চ্যাম্পিয়ন্স লিগ জয়ীরা। ২০১৪ সাল থেকে এই নিয়ে তৃতীয়বার এই শিরোপা জিতল স্পেনের সবচেয়ে সফল ক্লাবটি।

ম্যাচ শেষে রিয়াল কোচ বলেন, “আমরা জানি, আমাদের অনেক প্রতিভা আছে। কঠিন পরিশ্রম দিয়ে আমরা দারুণ কিছু অর্জন করতে পারবো। আমরা খুব ক্ষুধার্ত, আমরা সবসময় আরও বেশি কিছু চাই।” দলের খেলা নিয়েও সন্তুষ্ট জিদান, “এটা প্রায় নিখুঁত পারফরম্যান্স। প্রথমার্ধটা ছিল চমৎকার। দ্বিতীয়ার্ধে অবশ্য আমাদের কিছুটা ভুগতে হয়েছে।”

“ড্রেসিং রুমে দারুণ উদযাপন ছিল। এটা স্বাভাবিক। আমাদের জয়ের আকাঙ্ক্ষা কখনও কমে না। তারা যে সব জায়গায় শক্তিশালী, সেগুলো আমরা নিয়ন্ত্রণ করেছি।… আমরা অনেক চাপিয়েছি এবং তাদের খেলতে দেইনি।”

এই নিয়ে সব ধরনের প্রতিযোগিতায় গত ৬৬ ম্যাচেই গোল করার কৃতিত্ব দেখিয়েছে জিদানের দল। তবে সামনের ম্যাচগুলো নিয়ে আরও বেশি সতর্ক ফ্রান্সের এই কোচ। তার ভাবনায় এখন স্প্যানিশ সুপার কাপ। এই শিরোপা জিততে দুই লেগের লড়াইয়ে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার মুখোমুখি হবে লা লিগা জয়ীরা।

অন্য খবর  পাকিস্তানের কোচ হলেন মিকি আর্থার

Comments

comments