নিজেকে গুটিয়ে নিচ্ছেন অপু বিশ্বাস

শরীর ফিট রাখতে মাস খানেকের জন্য নিজেকে সময় দেয়ার পরিকল্পনা করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। নিজেকে প্রস্তুত করেই আড়াল ভেঙে ফিরবেন এ নায়িকা।

আবারো মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে নিচ্ছেন দর্শকপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। তবে স্থায়ীভাবে নয়, সাময়িক। মাস খানেকের ‘ছুটি’ চান এই অভিনেত্রী। এই সময়ে কোনো সিনেমায় অভিনয় করবেন না, ফটোশ্যুট করবেন না। এমনকি মিডিয়া সংশ্লিষ্ট অনুষ্ঠানেও থাকবেন না।

কারণ? জানালেন, ‘‘শরীরটাকে ফিট করতেই আপাতত সাময়িকের জন্য বিরতি নিচ্ছি। প্রত্যেকটা মানুষের শরীরেরই উন্নতি-অবনতি আছে। পুরোদমে কাজে ডুবে থাকলে শরীরের দেখভালের সুযোগটা খুব কম পাওয়া যায়। সেকারণেই কিছুদিনের জন্য আড়ালে থাকতে চাই।’’

ছুটির একমাসের রুটিনও করে ফেলেছেন। ‘‘ডায়েট করবো, জিম করবো আর টাইমলি ঘুমাবো। ভক্তদের বলছি, নতুন রূপে আপনার অপু বিশ্বাস ফিরে আসবে শিগগিরই।’’

এবারই প্রথম নয়। পুত্র আব্রাম খান জয়ের জন্মের সময় দীর্ঘদিন মিডিয়ার আড়ালে ছিলেন তিনি। ফিরে এসেই শাকিব খানের সঙ্গে বিয়েসহ নানা বিষয়ে তুমুল আলোচনার জন্ম দিয়েছিলেন। বিরতির পরপরই এবার ঈদে মুক্তি পেয়েছে শাকিব-অপু জুটির চলচ্চিত্র ‘রাজনীতি’। তরুণ নির্মাতা বুলবুল বিশ্বাস পরিচালিত ছবিটি দর্শকমহলে বেশ সাড়া ফেলেছে ইতিমধ্যে।

অন্য খবর  ঢাকা মাতালেন আতিফ আসলাম

Comments

comments