চুড়াইনে টেকনিক্যাল কলেজ হবে: সালমা ইসলাম 

1153
চুড়াইনে টেকনিক্যাল কলেজ হবে: সালমা ইসলাম 

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, দোহার ও নবাবগঞ্জের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলমত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসতে হবে। উদ্যমী হয়ে কাজ করতে হবে তরুণ প্রজন্মকে। সোমবার দুপুরে ঢাকায় যুগান্তর কার্যালয়ে নবাবগঞ্জের আগলা ইউনিয়ন ও আশপাশের এলাকা থেকে বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের প্রায় শতাধিক নেতাকর্মীর জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে আয়োজিত সভায় তিনি এ কথা বলেন।

সালমা ইসলাম বলেন, আধুনিক নবাবগঞ্জ গড়তে চুড়াইনে একটি টেকনিক্যাল কলেজ স্থাপন করা হচ্ছে। এটা নির্মাণ হলে শুধু নবাবগঞ্জ নয়, দোহার, শ্রীনগর ও সিরাজদিখানের প্রত্যন্ত অঞ্চলের সাধারণ পরিবারের সন্তানরা কারিগরি শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ গড়ার কাজে নিজেদের আত্মনিয়োগ করতে পারবে। এ বিষয়ে তিনি সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে এসএম মোস্তারীম মিথুন, জনি ও দীপকের নেতৃত্বে প্রায় শতাধিক নেতাকর্মী সালমা ইসলামের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন। এ সময় সালমা ইসলাম তাদের তৃণমূলে দলের কাজ করে আগামী নির্বাচনের প্রস্তুতি নিতে বলেন।

একই দিন ঢাকার নবাবগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের নবনির্বাচিত কার্যকরী পরিষদের সদস্যরা যমুনা গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি নুরুল ইসলাম ও অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির সঙ্গে পৃথক সৌজন্য সাক্ষাৎ করেন।

অন্য খবর  গ্যাস সংযোগ হলেই নবাবগঞ্জ হবে আলোকিত শহর: সালমা ইসলাম

এ সময় সালমা ইসলাম সাংবাদিকদের তথ্যনির্ভর ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান জানান। পাশাপাশি সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের সংবাদ বেশি করে পরিবেশনে সাংবাদিকদের সোচ্চার হতে বলেন তিনি। এ সময় প্রেস ক্লাবের সভাপতি ইব্রাহীম খলিল ও সাধারণ সম্পাদক আজহারুল হকসহ সব নেতা উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন