আওয়ামী লীগই অসহায় মানুষের পাশে দাঁড়ায় : আসাদুজ্জামান খান কামাল

827
খুব শিগগিরই জাতীয় নির্বাচনঃ স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, একমাত্র আওয়ামী লীগই অসহায় মানুষের পাশে দাঁড়ায়। সোমবার বিকালে ঢাকার দোহার উপজেলার মুকসেদপুর ইউনিয়নের মৌড়া আল-হানান এতিমখানার চারতলা আবাসিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠান ও পদ্মা ভাঙন এবং বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আগামী ৪-৫ বছরের মধ্যে এ অঞ্চলের ব্যাপক উন্নয়ন হবে। দোহারের মূল সমস্যা পদ্মার ভাঙন। তা থেকে রক্ষা পেতে আগামী ১০-১২ দিনের মধ্যে নদী শাসনের কাজ শুরু করা হবে। দোহার হবে এ অঞ্চলের মডেল নগরী।

দোহারের বাসিন্দা ও তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা মেজর জেনারেল (অব.) প্রফেসর ডা. এ আর খান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

এ সময় উপজেলার পদ্মা ভাঙন ও বন্যায় ক্ষতিগ্রস্থ এক হাজার পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি ও বিভিন্ন  ত্রাণ বিতরণ করেন স্বরাষ্ট্র মন্ত্রী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুয়েত আওয়াক্বফ পাবলিক ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-জালাহেমাহ্। উপস্থিত ছিলেন দোহার উপজেলা চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, কুয়েত আওয়াক্বফ এ্যাফেয়ার্সের কো-অর্ডিনেটর ইউসূফ আল-কান্দারী, কুয়েত জয়েন্ট রিলিফ কমিটির মহা-পরিচালক ড. গাজী মো. জহিরুল ইসলাম, দোহার উপেজলা নির্বাহী কর্মকর্তা কেএম আল-আমীন, তেজগাঁও বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মীর মো. দিলওয়ার হোসাইন, সোসাইটি ফর ইসলামিক ট্রেনিং সেন্টারের পরিচালক মো. আব্দুল কাদ্দুস প্রমুখ।

আপনার মতামত দিন