নবাবগঞ্জে ইয়াবা ও গুলিসহ আটক ১

1772
নবাবগঞ্জে ইয়াবা ও গুলিসহ আটক ১

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় মো. আরিফ মোল্লা (২৮) নামে এক যুবলীগ নেতাকে ২৯৮পিস ইয়াবা এবং ৩ রাউন্ড তাজা গুলিসহ আটক করেছে নবাবগঞ্জ থানা পুলিশ।

গত ২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে উপজেলার চূড়াইন ইউনিয়নের পশ্চিম চূড়াইন গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত মো. আরিফ মোল্লা উপজেলার চূড়াইন ইউনিয়নের সাবেক ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি এবং বর্তমান উপজেলা যুবলীগের সদস্য বলে জানা গেছে। তিনি উপজেলার চূড়াইন ইউনিয়নের পশ্চিম চূড়াইন গ্রামের বাচ্চু মোল্লার ছেলে।

নবাবগঞ্জ থানার উপ-পরির্দশক (এসআই) শফিকুল ইসলাম সুমন বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় নবাবগঞ্জ উপজেলার চূড়াইন বাজারে ঐ যুবলীগ নেতা মো. আরিফ মোল্লা ইয়াবা বিক্রি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে চূড়াইন বাজার থেকে তাকে আটক করা হয়। প্রথমে তার দেহ তল্লাশি করে ১০০ পিস ইয়াবা পাওয়া যায়। পরে তার দেওয়া তথ্য মতে তার বাড়িতে অভিযান চালিয়ে আরো ১৯৮পিস ইয়াবা এবং ৩ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়। তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

এ বিষয়ে নবাবগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি সারোয়ার হোসেন খান আটককৃত মো. আরিফ মোল্লা উপজেলা যুবলীগের সদস্য বলে স্বীকার করে জানান, বর্তমানে তার চলাফেরা ভাল নয় বলে তাকে দল থেকে বাদ দেওয়ার পরিকল্পনা চলছে।
এ বিষয়ে নবাবগঞ্জ থানার উপ-পরির্দশক (এসআই) শফিকুল ইসলাম সুমন জানান, আটককৃত যুবলীগ নেতা মো. আরিফ মোল্লার বিরুদ্ধে অস্ত্র আইন ও মাদক আইনে পৃথক দুটি মামলা দিয়ে শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত দিন